চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ফেদেরারকে আটকে দিলেন নিরাপত্তাকর্মী!

নিয়ম হচ্ছে নিয়ম। অস্ট্রেলিয়ান ওপেনে খেলোয়াড় ও কর্মীদের জন্য নিয়ম হচ্ছে কার্ড গলায় ঝুলিয়ে স্টেডিয়ামে ঢোকা ও বের হওয়া। গলায় কার্ড না থাকার কারণে লকাররুমের বাইরে টেনিস কিংবদন্তি রজার ফেদেরারকে পর্যন্ত আটকে দিয়েছেন একজন নিরাপত্তাকর্মী!

রোববার চতুর্থ রাউন্ডে স্টেফানো সিটসিপাসের বিপক্ষে লড়বেন ফেদেরার। সেই ম্যাচকে সামনে রেখে শনিবার মেলবোর্ন পার্কে অনুশীলন করতে যান। সেদিনের এক ভিডিওতে দেখা যায় অনুশীলনের জন্য হলওয়ে ধরে হেঁটে লকাররুমে ঢুকতে চাচ্ছিলেন ফেদেরার। একজন নিরাপত্তাকর্মী সেসময় তার কার্ড দেখতে চান। আর সেটা না থাকায় ফেদেরারকে লকাররুমের বাইরে আটকে দেন তিনি!

বিজ্ঞাপন

ক্যারিয়ারে মোট ২০টি গ্র্যান্ডস্লাম জিতে পুরুষদের মধ্যে সবার শীর্ষে অবস্থান ফেদেরারের। এই ২০ শিরোপার ৬টিই জিতেছেন অস্ট্রেলিয়ান ওপেনে। একজন কিংবদন্তি হিসেবে চাইলেই ফেদেরারকে লকাররুমে ঢুকতে দিতে পারতেন ওই নিরাপত্তাকর্মী, কিংবা টেনিস মহাতারকা চাইলে নিজেও জোরাজুরি করতে পারতেন।

বিজ্ঞাপন

কিন্তু মোটেও ধৈর্য্য হারাননি ফেদেরার। শান্ত হয়ে নিরাপত্তাকর্মীর আদেশ শুনেছেন। অপেক্ষা করেছেন দলের বাকীদের আসার জন্য। দলের একজন এসে কার্ড দেখানোর পর তবেই ফেদেরারকে লকাররুমে ঢুকতে দেয়া হয়। পরে অবশ্য মুখে হাসি নিয়েই তাকে যেতে দেন নিরাপত্তাকর্মী। মৃদু হাসিতে সেটার জবাবও দিয়েছেন ফেদেরার!