চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ফুসফুসে সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি নাসিরউদ্দিন

ক’দিন আগেই নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছিলেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা নাসিরউদ্দিন শাহ। আর এবার ফুসফুসে সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে।

গত দু’দিন ধরে হাসপাতালে ভর্তি রয়েছেন বলিউডের তুখোড় এই অভিনেতা। অভিনেতার এই দুঃসময়ে তার পাশে রয়েছেন অভিনেতার স্ত্রী রত্না পাঠক শাহ এবং ছেলেমেয়েরা।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

নাসিরউদ্দিন শাহের শারিরীক অবস্থা সম্পর্কে সংবাদমাধ্যমকে অভিনেতার সহকারি জানিয়েছেন, ‘গত ২ দিন ধরে হাসপাতালে ভর্তি রয়েছেন নাসিরউদ্দিন শাহ। কিছুদিন আগেই নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন তিনি। এরপর ফুসফুসে সংক্রমণ পাওয়ার পর আর কোনো ঝুঁকি না নিয়ে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। আপাতত তার অবস্থা স্থিতিশীল রয়েছে এবং তিনি চিকি‌ৎসায় সাড়া দিচ্ছেন।’

নাসিরউদ্দিন শাহ তার প্রজন্মের অন্যতম শ্রেষ্ঠ অভিনেতা। ভারত সরকার এই তুখোড় এই অভিনেতাকে পদ্মশ্রী ও পদ্মভূষণ সম্মানে ভূষিত করে।

গেল বছর মুক্তি পেয়েছিল তার দুটি ছবি। যার একটি ছিল ‘মি. রক্সম’ এবং অপরটি ‘বন্দিস বন্দিত’। এ বছরের শুরুর দিকে তাকে ‘রামপ্রসাদ কি তেহরভি’তে দেখা গিয়েছিল। রুপালি পর্দার পাশাপাশি থিয়েটারেও নিজের প্রতিভার ছাপ রেখেছেন বছর ৭০-এর এই অভিনেতা। ফলে অভিনেতার অসুস্থতায় উদ্বেগ প্রকাশ করছেন তার অনুরাগীরা।

বিজ্ঞাপন