চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Nagod

‘ফুঁ’ দিয়ে কি ওড়াতে চান আসিফ?

Fresh Add Mobile
বিজ্ঞাপন

বছরের শুরুটা হয়েছিল ‘প্রথম দেখায়’। গীতিকবি লুৎফর হাসানের কথায়। বছরের প্রথম মাসের শেষ ভাগে দিতে চলেছেন ফুঁ। আরেক গীতিকবির কথায়। ‘শুধু দুঃখকে কষ্ট দেবো/ কষ্ট পুড়িয়ে শেষে  উড়িয়ে দেবো/ ফুঁ’ এমন ভিন্ন মাত্রার শব্দবাজিতে কণ্ঠে এবং ভিডিওতে আবির্ভূত হচ্ছেন আসিফ আকবর। আর শব্দবাজির কারিগর মারজুক রাসেল। শুধু শব্দবাজি নয় গানটির সুরও করেছেন তিনি। সঙ্গীতায়োজনে জেকে মজলিশ। গানটি দিয়ে দীর্ঘদিন পর গাটছড়া বাঁধছেন আসিফ আকবর এবং মারজুক রাসেল।

বিজ্ঞাপন
‘ফুঁ’ গানের শিল্পী আসিফ আকবর এবং গীতিকার-সুরকার মারজুক রাসেল

২৫ জানুয়ারি ‘ধ্রুব মিউজিক স্টেশন’ (ডিএমএস) এর ইউটিউব চ্যানেল গানটি ভিডিওসহ প্রকাশ পাবে। গানটির ভিডিও নির্মাণ করেছেন চলচ্চিত্র নির্মাতা সৈকত নাসির। এতে নারী চরিত্রের মডেল হিসেবে থাকছেন স্নিগ্ধা।

গানটি প্রসঙ্গে আসিফ বলেন, ‘মারজুক রাসেলের কথার বৈচিত্র্য সম্পর্কে সবাই অবগত। তার লেখায় আমার জনপ্রিয় কয়েকটি গানও রয়েছে। আবারও তার বৈচিত্র্যে ভরা শব্দগাঁথুনি আমি গাইছি। আশা করি আমার শ্রোতারা আগের মত কাছে টেনে নেবেন আমকে। আর গানটির ভিডিও কাউকে নিরাশ করবেনা এটুকু কথা দিতে পারি।’

এ প্রসঙ্গে মারজুক রাসেল বলেন, আসিফ ভাইয়ের কণ্ঠ সম্পর্কে নতুন করে বলাটা বোকামী। তবে তার গানের সুর এই প্রথম করলাম। শ্রোতাদের ভালো লাগবে বিশ্বাস রয়েছে। বাকী গান রিলিজ হলে বোঝা যাবে।

বিজ্ঞাপন
Reneta April 2023
বিজ্ঞাপন
Bellow Post-Green View