চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ফিরে দেখা ২০২০: নতুন অতিথি এসেছে যাদের ঘরে

বছর শেষে:

কারো পরিবার দু’জন থেকে তিনজন হয়েছে, আবার কেউবা তিন থেকে চারে…

সাধারণ মানুষের পাশাপাশি অতীতের যে কোন বছরের চেয়ে ২০২০ সালটি তারকাদের জন্যও ছিলো ভিন্নরকম অভিজ্ঞতার। করোনার কারণে স্বাভাবিক জীবনে নেমে আসে স্থবিরতা। এতো বিষাদের মধ্যেও তবু এ বছর বেশ কয়েকজন তারকার ঘরে যেন ‘এক টুকরো খুশির উপলক্ষ’ তৈরী করেছে তাদের নবজাতক! কারো পরিবার দু’জন থেকে তিনজন হয়েছে, আবার কেউবা তিন থেকে চারে। অনেক তারকা এই লকডাউনের সময় মা হওয়ার ঘোষণা করেছেন। চলুন এক নজরে জেনে নেওয়া যাক এমনই কিছু তারকাদের নাম:

কল্কি-গাই
চলতি বছরের শুরুতেই সুখবর শোনান বলিউড তারকা কল্কি কোয়েচলিন। ৭ ফেব্রুয়ারি ‘ওয়াটার বার্থিং’ পদ্ধতিতে কন্যা সাপফোর জন্ম দেন তিনি। যদিওবা প্রেমিক গাই ও তাঁর এই মুহূর্তে বাবা-মা হওয়ার কোন পরিকল্পনা ছিল না। কিন্তু যেহেতু অভিনেত্রী সন্তানসম্ভবা হয়ে পড়েছিলেন তাই সন্তানটিকে জন্ম দিতে চেয়েছিলেন এই অভিনেত্রী।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

লিজা-ডিনো
চলতি বছরের ফেব্রুয়ারি মাসের ১৫ তারিখে ইনস্টাগ্রামে নিজের দ্বিতীয় সন্তানের জন্মের কথা জানান বলিউড অভিনেত্রী-মডেল লিজা হেডেন। বড় ছেলে জ্যাকের সঙ্গে ছোট ছেলে লিওর ছবি দেন লিজা। জানান ১৩ ফেব্রুয়ারি দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন তিনি।

শিল্পা-রাজ
লিজার পর পরই দ্বিতীয় সন্তান আগমনের কথা জানান বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি। সারোগেসির মাধ্যমে  ১৫ ফেব্রুয়ারি শিল্পা-রাজের দ্বিতীয় সন্তান অর্থাৎ ভিয়ানের ছোট্ট বোন সমিশা শেট্টি কুন্দ্রার জন্ম হয়। সংস্কৃত ও রাশিয়ার শব্দ মিলিয়ে মেয়ের নাম সমিশা রেখেছেন শিল্পা।

হার্দিক-নাতাশা
২০২০ সালে ফিল্ডের পাশাপাশি ব্যক্তিগত জীবনেও অলরাউন্ড পারফরম্যান্স দিয়েছেন ক্রিকেটার হার্দিক পাণ্ডিয়া। প্রথমে চুপিসাড়ে প্রেমিকা নাতাশা স্তানকোভিচের সঙ্গে বাগদান পর্ব সেরে ফেলেন। পরে লকডাউনের মধ্যেই বিয়ের পালা চুকিয়ে নেন। সেই সাথে মে মাসের মধ্যেই ভক্তদের জানিয়ে দেন নিজের বাবা হওয়ার খবর। জুলাই মাসে হার্দিক-নাতাশার ছেলে অগস্ত্যর জন্ম হয়।

বিজ্ঞাপন

মন্দিরা-রাজ
জন্ম না দিলেও কন্যা সন্তানের মা হয়েছেন বলিউড তারকা মন্দিরা বেদী। অক্টোবরের এক সকালেই নিজের দত্তক কন্যার সঙ্গে অনুরাগীদের পরিচয় করান মন্দিরা। ৪ বছরের শিশুকে দত্তক নিয়েছেন মন্দিরা ও তাঁর স্বামী রাজ কৌশল। শিশুটির নাম তারা। এখন সে তারা বেদী।

অমৃতা-অনমোল
নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর অনেক দেরিতেই জানিয়েছিলেন অভিনেত্রী অমৃতা রাও। নভেম্বর মাসের শুরুতে ছেলে বীরের জন্ম দেন তিনি। খবরটি উচ্ছ্বসিত হয়ে জানান বাবা আর জে অনমোল। ২০১৬ সালে অনমোলকে বিয়ে করেন অমৃতা। চার বছর পর প্রথম সন্তানের জন্ম হয়।

জায়ন মালিক-গিগি হাদিদ
বিশ্বব্যাপী চলমান করোনা পরিস্থিতির মাঝেই গেল ২৪ সেপ্টেম্বর হলিউডের তারকা জুটি জায়ন মালিক ও গিগি হাদিদ তাদের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে শেয়ার করেছিলেন তাদের প্রথম সন্তানকে স্বাগত জানানোর খবর। তারকা এই জুটি জানিয়েছিলেন ১৯ সেপ্টেম্বর তাদের কোল জুড়ে এসেছে তাদের প্রথম কন্যা সন্তান। যদিওবা তারা তাদের সন্তানের নাম প্রকাশ্যে আনেনি।

জো জোনাস-সোফি টার্নার 
চলতি বছরের ২২ জুলাই প্রথম কন্যা সন্তানকে স্বাগত জানিয়েছেন হলিউডের তারকা জুটি জো জোনাস এবং সোফি টার্নার। যার নাম তারা রেখেছে উইলা জোনাস।

জোয়াকিন ফিনিক্স-রুনি মারা
চলতি বছর বাবা হয়েছে অস্কারজয়ী তারকা জোয়াকিন ফিনিক্সও। স্ত্রী রুনি মারার কোল জুড়ে এসেছে ফুটফুটে এক পুত্র সন্তান। জোয়াকিন যার নাম রেখেছে তার প্রয়াত ভাইয়ের নামে।

কেটি পেরি-ওরল্যান্ডো ব্লুম
করোনা পরিস্থিতি শুরুর প্রথম দিকে চলতি বছরের ৬ মার্চ প্রথম নিজের সন্তানসম্ভবা হবার খবর প্রকাশ করেছিলেন কেটি পেরি। এরপর গেল ২৭ আগস্ট কেটির কোল জুড়ে আসে তার প্রথম সন্তান। কন্যার নাম রাখা হয়েছে ডেইজি ডোভ ব্লুম।

বিজ্ঞাপন