চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

ফিরলেন রোহিত, প্রথমবার ওয়ানডেতে বিষ্ণই-হুদা

বিজ্ঞাপন

ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চোট কাটিয়ে ফিরলেন রোহিত শর্মা। নিয়মিত অধিনায়ককে নিয়ে ওয়ানডে ও টি-টুয়েন্টির জন্য ১৮ সদস্যের দল দিয়েছে বিসিসিআই।

ফেব্রুয়ারিতে তিনটি করে ওয়ানডে ও টি-টুয়েন্টির সিরিজ খেলবে রোহিতের ভারত। ৬, ৯ ও ১১ ফেব্রুয়ারি আহমেদাবাদে ওয়ানডেগুলো, আর ১৬ থেকে ২০ ফেব্রুয়ারির মধ্যে হবে টি-টুয়েন্টির লড়াই।

pap-punno

দুই ফরম্যাটেই রোহিতের সহকারী থাকবেন লোকেশ রাহুল। পারিবারিক কারণে অবশ্য সিরিজের প্রথম ম্যাচে রাহুলকে পাবে না ভারত।

Bkash May Banner

আইপিএল মাতিয়ে দলে জায়গা পেলেন তরুণ লেগ স্পিনার ২১ বর্ষী রবি বিষ্ণই। প্রথমবার ওয়ানডেতে ডাক পেয়েছেন ২৬ বর্ষী অফস্পিন-অলরাউন্ডার দীপক হুদাও। চোট কাটিয়ে ফিরছেন কুলদীপ যাদবও।

বিশ্রাম দেয়া হয়েছে জাসপ্রিত বুমরাহ ও মোহাম্মদ শামিকে। চোটে দলে নেই রবীন্দ্র জাদেজা ও হার্দিক পান্ডিয়া।

ভারতের ওয়ানডে দল: রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল (সহ-অধিনায়ক), ঋতুরাজ গায়কোয়াড়, শেখর ধাওয়ান, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, শ্রেয়াস আয়ার, দীপক হুদা, রিশভ পান্ট (উইকেটরক্ষক), দীপক চাহার, শার্দুল ঠাকুর, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, ওয়াশিংটন সুন্দর, রবি বিষ্ণই, মোহাম্মদ সিরাজ, প্রসিধ কৃষ্ণ, আভেশ খান।

ভারতের টি-টুয়েন্টি দল: রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল (সহ-অধিনায়ক), ঈশান কিষান, বিরাট কোহলি, শ্রেয়াস আয়ার, সূর্যকুমার যাদব, রিশভ পান্ট (উইকেটরক্ষক), ভেঙ্কটেশ আয়ার, দীপক চাহার, শার্দুল ঠাকুর, রবি বিষ্ণই, অক্ষর প্যাটেল, যুজবেন্দ্র চাহাল, ওয়াশিংটন সুন্দর, মোহাম্মদ সিরাজ, ভূবনেশ্বর কুমার, আভেশ খান, হার্শাল প্যাটেল।

বিজ্ঞাপন

Bellow Post-Green View