চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ফিরছেন ড্যানিয়েল ক্রেগ

আবারও জেমস বন্ডের ব্রিফকেস হাতে উঠছে ড্যানিয়েল ক্রেগের। শেষমেশ ২৫তম বন্ড সিরিজ করতে রাজি হয়েছেন ড্যানিয়েল ক্রেগ। বন্ড ভক্তদের জন্য খবরটি নিঃসন্দেহে আনন্দের।

তুমুল জনপ্রিয় জেমস বন্ড সিরিজ নিয়ে ড্যানিয়েল ক্রেগ এক সময় বলেছিলেন, নিজ হাতের কবজি কেটে ফেলবেন তিনি, তবু আর বন্ড চরিত্রে অভিনয় করবেন না। তবে সময়ের পরিক্রমায় তা ভুলেও গেছেন, বারবার প্রকাশ করেছেন চরিত্রটির প্রতি তার ভালোবাসার কথা।

বিজ্ঞাপন

প্রযোজক-পরিচালকেরাও বারবার চেয়েছেন ড্যানিয়েল ক্রেগ যেন বন্ড হন। তাই হয়তো তার পঞ্চম ‘বন্ড’ ছবিটি করতে রাজি হয়েছেন তিনি। ২০১৯ সালের ৯ নভেম্বর  মুক্তি পেতে পারে বন্ড সিরিজের এই নতুন ছবিটি। আর ভক্তরা দুর্ধর্ষ বন্ড ড্যানিয়েল ক্রেগকে তো পাচ্ছেনই! এমনকি গ্র্যামিজয়ী অ্যাডেলও নাকি ছবির মূল গানটি গাইবেন। অথচ অ্যাডেল ভুগছেন কণ্ঠনালির সমস্যায়। তাই তার সুস্থ হওয়ার অপেক্ষায় আছেন বারবারা।

২০১২ সালে মুক্তি পাওয়া বন্ড সিরিজের ছবি ‘স্কাইফল’-এ কিন্তু ক্রেগ বন্ড হয়েছিলেন আর অ্যাডেল গেয়েছিলেন ছবির মূল গান। বন্ড সিরিজের ২৫তম ছবিতে আবারও একসঙ্গে ফিরছেন ক্রেগ আর অ্যাডেল। তাদের কাজ ‘স্কাইফল’কে নিয়ে যায় সফলতার শীর্ষে।

ওই বছর সেরা ব্রিটিশ অভিনেতার পুরস্কার পেয়েছিলেন ড্যানিয়েল ক্রেগ। অ্যাডেল তো ঝুলিতে ভরেছিলেন অস্কার। বন্ড সিরিজের ছবিগুলোর মধ্যে ‘স্কাইফল’-এর আয় ছিল সর্বোচ্চ। ইন্ডিপেনডেন্ট।

বিজ্ঞাপন