চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ফারুকীর প্রথম ওয়েব কন্টেন্টে তারার হাট

প্রথমবারের মতো ওয়েব প্লাটফর্মে বড়পর্দার তারকা নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। চূড়ান্ত নয়, তবু সম্ভাব্য নাম হিসেবে ‘নতুন প্রেমের তরী’র কথাও জানিয়েছিলেন। এর বাইরে কোনো তথ্যই জানাননি ‘ডুব’ এর এই নির্মাতা।

এপ্রিলের শেষ দিকে আনুষ্ঠানিকভাবে ঘোষণার কথা থাকলেও আর কিছুদিন ধৈর্য্য ধরতে বলেছিলেন তিনি। বৃহস্পতিবার (১০ জুন) রাতে জানালেন, অপেক্ষার প্রহর ফুরাচ্ছে! ১৪ জুন বিকেল ৪টায় আনুষ্ঠানিকভাবে নিজের প্রথম ওয়েব কন্টেন্ট নিয়ে সবকিছু খোলাসা করবেন।

বিজ্ঞাপন

তবে এতোদিন ধরে যারা ধৈর্য্যের পরীক্ষা দিচ্ছিলেন, তাদের জন্য মন খুশী করার জন্য ফারুকী শেয়ার করলেন পৌনে দুই মিনিটের একটি ভিডিও ক্লিপ! কী আছে তাতে? আছে, ওয়েব কন্টেন্ট শুটিংয়ের পেছনের কিছু দৃশ্য।

যে ভিডিও ক্লিপটি দেখে আন্দাজ করা যায়, ফারুকীর ওয়েব কন্টেন্ট এ বসতে চলেছে তারার হাট। কে নেই সেখানে? মামুনুর রশীদ থেকে শুরু করে, আফজাল হোসেন, হাসান মাসুদ, সাবেরী আলম, পার্থ বড়ুয়া, মুকিত জাকারিয়া, ইরেশ যাকের, নুসরাত ইমরোজ তিশা, ফারিণ, মারিয়া নূর, শরাফ আহমেদ জীবন প্রমুখ!

কোন্ প্লাটফর্মের জন্য কাজ করছেন ফারুকী, দেশি নাকি বিদেশি? এমন কৌতুহলও ছিলো অনেকের। তবে এই ভিডিও ক্লিপ শেয়ার করার পর সেটা বোধহয় অনেকেই আঁচ করতে পারছেন, কারণ ভিডিও ক্লিপটি শেয়ার করা হয়েছে ভারতীয় স্ট্রিমিং প্লাটফর্ম ‘জি ফাইভ’-এর অফিশিয়াল ফেসবুক পেইজেও।

যদিও এ বিষয়েও চুপ ফারুকী। বিষয়টি জানতে চাইলে মজা করে তিনি বলেন,‘অফিশিয়ালি আমি এখনও জানি না’!

এশিয়াটিকের কনটেন্ট এজেন্সি গুড কোম্পানি লিমিটেডের সঙ্গে পার্টনারশিপের মাধ্যমে আলোচিত ‘কন্ট্রাক্ট’ ওয়েব সিরিজটির মতোই ফারুকীর প্রথম ওয়েব কন্টেন্টটিও প্রযোজনা করছে জি-ফাইভ।

বিজ্ঞাপন