চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ফারিয়ার নতুন নায়ক শুভ

বেশ কদিন ধরেই শোনা যাচ্ছে জাজ মাল্টিমিডিয়ার পরের সিনেমা ‘প্রেমী ও প্রেমী’র নাম। এ সিনেমায় নায়িকা থাকছেন নুসরাত ফারিয়া।

প্রথমে বলা হয়েছিলো এ ছবিতে ফারিয়ার বিপরীতে অভিনয় করবেন টালিগঞ্জের নায়ক ওম। কিন্তু শেষ পর্যন্ত ফারিয়ার নায়ক হচ্ছেন বর্তমান সময়ের লাভার বয় আরিফিন শুভ।

গতকাল মঙ্গলবার প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া আরিফিন শুভকে চুক্তিবদ্ধ করে। আর এর মধ্য দিয়ে বড়পর্দায় এবারই প্রথমবারের মতো ফারিয়ার সঙ্গে জুটি বাধছেন শুভ।

Advertisement

জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল ফেসবুকে জানানো হয়েছে, চিত্রনায়ক আরিফিন শুভ’র জন্মদিন। আর এই শুভ দিনেই তিনি চুক্তিবদ্ধ হলেন জাজ এর নতুন ছবি ‘প্রেমী ও প্রেমী’তে!! ছবিতে নায়িকা হিসেবে থাকবে নুসরাত ফারিয়া! যৌথ প্রযোজনার এই ছবিটি পরিচালনা করবেন জাকির হোসেন রাজু।

রোমিান্টিক ছবির পরিচালক জাকির হোসেন রাজু প্রেমী ও প্রেমী সিনেমার শুটিং শুরু হবে আগামী ৫ মে। ছবিটির শুটিং ঢাকা, বান্দরবান ও হায়দরাবাদের রামুজি ফিল্ম সিটিতে করা হবে।

এদিকে আসছে ভালোবাসা দিবসে মুক্তি পাচ্ছে জাজা মাল্টিমিডিয়ার চলচ্চিত্র ‘হিরো ৪২০’ ছবিটিতে অভিনয় করেছেন নুসরাত ফারিয়া ও কলকাতার ওম। ছবিটির পরিচালনা করেছেন সৈকত নাসির ও কলকাতার সুজিত মণ্ডল।