চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ফান্ড তুলতে ঘরে বসেই তারকাদের কনসার্ট

আমির খান, শাহরুখ খান, ঐশ্বরিয়া, অক্ষয় কুমার, রণবীর সিং, হৃতিক, প্রিয়াঙ্কা, ক্যাটরিনা, আলিয়া সহ বলিউডের প্রথম সারির সব তারকারা করোনাভাইরাস মোকাবেলার জন্য ফান্ড তুলতে ‘আই ফর ইন্ডিয়া’ কনসার্টে অংশ নিতে যাচ্ছেন। এছাড়াও থাকবেন কয়েকজন আন্তর্জাতিক তারকা। তবে এই কনসার্টে অংশ নিতে তাদেরকে বাড়ির বাইরে বের হতে হবে না। ঘরে বসেই তারা অংশ নিবেন মহৎ এই উদ্যোগে।

‘আই ফর ইন্ডিয়া’ কনসার্টের মাধ্যমে সংগ্রহীত অর্থ গিভইন্ডিয়া পরিচালিত ফান্ডের মাধ্যমে সরাসরি চলে যাবে করোনাভাইরাসে আক্রান্তদের পরিবারের হাতে।

বিজ্ঞাপন

৩ মে ভারতের সময় সন্ধ্যা সাড়ে সাতটায় শুরু হবে এই কনসার্ট। চার ঘণ্টা ব্যাপী এই কনসার্টে অংশ নিবেন এ আর রহমান, আমি খান, শাহরুখ খান, ঐশ্বরিয়া, অভিষেক বচ্চন, আদিত্য রায় কাপুর, অজয়-অতুল, অক্ষয় কুমার, আলিয়া ভাট, আমান আলি বানঘাস এবং আয়ান আলি বানঘাস, ওস্তাদ আমজাদ আলি খান, অনিল কাপুর, অঙ্কুর তিওয়ারি, আনুশা শঙ্কর, আনুশকা শর্মা, আরিজিৎ সিং, অর্জুন কাপুর, আয়ুষ্মান খুরানা, বি প্রাক, বাদশা, ভূমি পেডনেকার, ব্রায়ান অ্যাডামস, দিয়া মির্জা, দিলজিত দোসান্ত, ডিভাইন, ফারাহ খান, ফারহান আখতার, গুলজার, হরিহরন, হর্ষদীপ কৌর, হৃতিক রোশন, জ্যাক ব্ল্যাক, জাভেদ আখতার, জ্যায় সিন, জো জোনাস, কপিল শর্মা, করণ জোহর, কারিনা কাপুর, কার্তিক আরিয়ান, কেট বসওর্থ, ক্যাটরিনা কাইফ, কেভিন জোনাস, কিরণ রাও, কুশা কপিলা, লিলি সিং, লিসা মিশ্র, মাধুরী দীক্ষিত, মিক জ্যাগার, মাইন্ডি কলিং, নালান্দাওয়ে ফাউন্ডেশন, নিক জোনাস, প্রিয়াঙ্কা চোপড়া, পরিনিতি চোপড়া, পাপন, প্রিতম, রাজা কুমারী, রানা ডাজ্ঞুবতী, রানী মুখার্জি, রণবীর সিং, রেখা ভারদোয়াজ, রোহিত শর্মা, রাসেল পিটার্স, সাইফ আলি খান, সানিয়া মির্জা, শাবানা আজমি, শাহরুখ খান, শাহিন ভাট, শংকর এহসান লয়, শ্রেয়া ঘোষাল, শ্রুতি হাসান, সিদ্ধার্থ মালহোত্রা, সনু ও নিভান নিগাম, সোফি টার্নার, সুনিধি চৌহান, দ্য শিলং চেম্বার চোইর, টাইগার শ্রফ, টুইংকেল খান্না, বরুন ধাওয়ান, ভিকি কৌশল, বিদ্যা বালান, বিরাট কোহলি, উইল স্মিথ, উস্তাদ জাকির হোসেন এবং জোয়া আখতার।

বিজ্ঞাপন

‘ওয়ান ওয়ার্ল্ড: টুগেদার অ্যাট হোম’ প্রতিপাদ্যে আয়োজন করা হয়েছে ‘আই ফর ইন্ডিয়া’ কনসার্টে। ফান্ড তোলার পাশাপাশি এই কনসার্টের মাধ্যমে ট্রিবিউট জানানো হবে স্বাস্থ্যকর্মীদের। ইন্ডিয়ান এক্সপ্রেস