চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ফাঁকা বাড়িতে বিদ্যুৎ বিল ৩৬ হাজার টাকা, ক্ষুব্ধ তাপসী

এক মাসের বিদ্যুৎ বিল ৩৬ হাজার টাকা! তাও বাসাটি ছিলো সম্পূর্ণ ফাঁকা! এমনই ভুতুড়ে কাণ্ড ঘটেছে বলিউড অভিনেত্রী তাপসী পান্নুর সাথে।

Nagod
Bkash July

এক মাসের বিদ্যুৎ বিল ৩৬ হাজার টাকা! তাও বাসাটি ছিলো সম্পূর্ণ ফাঁকা! এমনই ভুতুড়ে কাণ্ড ঘটেছে বলিউড অভিনেত্রী তাপসী পান্নুর সাথে।

Reneta June

যা নিজেই তার টুইটারের মাধ্যমে প্রকাশ্যে এনেছেন এই অভিনেত্রী।

টুইটে তাপসী বিদ্যুৎ বিলের স্ক্রিনশট প্রকাশ করে লিখেছেন, গত তিন মাস যাবত ভারতে লকডাউন চলছে এবং আমি খুবই অবাক হয়েছি এই তিন মাসে আমার বাসায় বিদ্যুৎ বিলের এমন অস্বাভাবিকতা দেখে। গত মাসে আমি আমার অ্যাপার্টমেন্টে কি এমন নতুন কিনেছি কিংবা ব্যবহার করেছি, যার ফলে আমাকে এমন অস্বাভাবিক বিদ্যুৎ বিল চার্জ করা হলো?

এরপরেই তাপসী তার গত তিন মাসের বিদ্যুৎ বিলের স্ক্রিনশট প্রকাশ করেছেন। যেখানে এপ্রিল মাসে (৪৩৯০), মে মাসে (৩৮৫০) এবং জুন মাসে (৩৬০০০) বিদ্যুৎ বিল চার্জ করা হয়েছে তাপসীকে।

এছাড়াও টুইটে তাপসী আরো জানান, আমার এই অ্যাপার্টমেন্টে কেউই থাকে না, এমনকি বিদ্যুৎও ব্যবহার হয় না। সপ্তাহে একদিন পরিষ্কার পরিচ্ছন্নতার জন্য অ্যাপার্টমেন্টে যেতে হয়। কিন্তু কেউ বিদ্যুৎ ব্যবহার করলে জানিয়েই করেন, সেখানে এতটা বিদ্যুৎ বিল কীভাবে চার্জ করা সম্ভব?

এদিকে তাপসী ছাড়াও অভিনেতা বীর দাসও তার টুইটারে মাত্রাতিরিক্ত বিদ্যুৎ বিল চার্জ করা নিয়ে অভিযোগ করেছেন। তিনি লিখেছেন, ‘মুম্বাইয়ে আর কারো কি স্বাভাবিক বিদ্যুৎ বিলের তিনগুণ অঙ্ক এসেছে?’

BSH
Bellow Post-Green View