চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ফরিদপুরে এক্সপ্রেস হাইওয়েতে বাস উল্টে নিহত ৩

শাহাদাত হোসেন, ফরিদপুর: ফরিদপুরের ভাঙ্গা-মাওয়া এক্সপ্রেসওয়ের বগাইল টোলপ্লাজা এলাকায় দুরন্ত পরিবহন নামের একটি লোকাল বাস (ঢাকা মেট্রো-ব-১১-৩১১৪) নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের উপরেই উল্টে গেলে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়। এতে আহত হয় বাসের আরো ২০ যাত্রী।

বুধবার বেলা ১২ টার দিকে এই দুর্ঘটনা ঘটে। ভাঙ্গা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো মাহাতাব উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

নিহতদের মধ্যে ২ জন নারী ও ১ জন পুরুষ। পুরুষের পরিচয় জানা গেলেও এখনো ২ নারীর পরিচয় নিশ্চিত করা যায়নি। নিহত ওই পুরুষের নাম আ.রশীদ(৫৫)। তিনি চুয়াডাঙ্গা জেলার পেয়ারাতলা এলাকার মো. আলমাসের ছেলে।

বিজ্ঞাপন

ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মাহাতাব উদ্দিন জানান, বেলা পৌনে ১২ টার দিকে দুর্ঘটনাটি ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিস, হাইওয়ে পুলিশ ও সেনা সদস্যরা উদ্ধার অভিযান শুরু করে।

তিনি আরও বলেন, উদ্ধার অভিযানে বাসের নিচ থেকে ২ জনের ও ভিতর থেকে ১ জনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা। এছাড়া আহত ৭ জনকে এবং অন্যান্য আহত যাত্রীদের ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। এ পর্যন্ত ১৫ আহত যাত্রীকে হাসপাতালে পাঠানো হয়েছে যার মধ্যে ৫ জনের অবস্থা গুরুতর।

বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে টোল প্লাজার সড়ক বিভাজনের উপর উঠে গেলে মহাসড়কের উপরেই বাসটি উল্টে যায়। আর এতেই হতাহতের ঘটনা ঘটে বলে তিনি জানান।