চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ফটো জার্নালিস্টদের পাশে এম.এ হাসেম ট্রাস্ট

‘মানুষের পাশে মানুষের মাঝে’ এই স্লোগানকে সামনে রেখে মহামারির সময় খাদ্য সহায়তা দিচ্ছে এম. এ হাসেম ট্রাস্ট। পারটেক্স গ্রুপের কর্ণধার মরহুম এম.এ হাসেমের পরিবারের পক্ষ থেকে সমাজে পিছিয়ে পড়া জনগোষ্ঠি, অসহায়, দুস্থ মানুষের পাশে দাঁড়িয়েছে ট্রাস্ট।

এরই ধারাবাহিকতায় পারটেক্স পরিবারের পক্ষ থেকে বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সদস্যদের খাদ্য সহায়তা দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

শনিবার সকালে জাতীয় প্রেসক্লাব প্রাঙ্গনে বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি গোলাম মোস্তফা ও সাধারণ সম্পাদক কাজল হাজরার কাছে খাদ্য সামগ্রী তুলে দেন পারটেক্স গ্রুপের হেড অব পাবলিক রিলেশন রাশেদ চৌধুরী।

বিজ্ঞাপন

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন বিএফইউজের কোষাধ্যক্ষ ও নাগরিক টিভির বার্তা প্রধান দীপ আজাদ।

এছাড়াও টেলিভিশন ক্যামেরা পারসন এসোসিয়েশন (টিসিএ) এর সদস্যদের মাঝে খাদ্য সহায়তা দেয়া হয়। এম. এ হাসেম ট্রাস্টের পক্ষ থেকে ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের (ডিএসইসি) সদস্যদের খাদ্য সহায়তা দেওয়া হয়েছে।

এছাড়াও সমাজে পিছিয়ে পড়া জনগোষ্ঠি, অসহায়, দুস্থ মানুষের জন্য ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার) এর নিকট খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়।

উল্লেখ্য, গত বছর এম.এ হাসেমের নেতৃত্বে পারটেক্স পরিবার এর পক্ষ থেকে বিভিন্ন মাধ্যমে মোট ৩০ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হয়। এই খাদ্য সহায়তা ভবিষতে ও পারটেক্স পরিবারের পক্ষ থেকে অব্যহত থাকবে।

বিজ্ঞাপন