চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

প্লেন থেকে ফেলা হলো জীবিত মানুষ

মেক্সিকোতে প্লেন থেকে একজন জীবিত মানুষকে ফেলে দেয়া হয়েছে। গত বুধবার মেক্সিকোর দক্ষিণ সিনালোয়া শহরে এ ঘটনা ঘটে। এই এলাকাটি মাদক চোরাকারবারীদের আখড়া হিসেবে খ্যাত বলে দেশটির স্বাস্থ্য অধিদপ্তরের এক কর্মকর্তা জানান।

রয়টার্সের বরাত দিয়ে এনডিটিভি জানায়, বুধবার স্থানীয় সময় সকাল সারে ৭ টার দিকে শহরের আইএমএসএস হাসপাতালের খুব কাছ দিয়ে একটি প্লেন যাচ্ছিল। সেসময় ওই প্লেন থেকে এক ব্যক্তিকে ফেলতে দেখে প্রত্যক্ষদর্শীরা।

বিজ্ঞাপন

পরে তাকে ওই হাসপাতালের ছাদ থেকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়। তবে ওই ব্যক্তির নাম-পরিচয় জানা যায়নি।

বিজ্ঞাপন

সিনালোয়ার ডেপুটি অ্যাটর্নি জেনারেল জিসুস মার্টিন রবলেস বলেন, প্লেন থেকে ফেলে দেয়ার ঘটনাটি মাদক চোরাচালানের কারণে ঘটে থাকতে পারে। তবে ওই ব্যক্তিকে প্লেন থেকে ফেলা হয়েছে কিনা তা তিনি নিশ্চিত করেননি।

স্বাস্থ্য অধিদপ্তর সূত্র আরো জানায়, সিনালোয়ায় আরো দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে এই প্লেন থেকে তাদের ফেলা হয়েছে। তবে প্লেন থেকে ফেলার সময় তারা জীবিত না মৃত ছিল তা নিশ্চিত হওয়া যায়নি।

সিনালোয়া মাদক সম্রাট জোয়াকুইন চাপো গুজম্যান’র এলাকা হিসেবে পরিচিত। ২০১৬ সাল পর্যন্ত সেখানকার মাদকের নিয়ন্ত্রণ তার হাতেই ছিল।২০১৭ সালের শুরুর দিকে তাকে জাতিসংঘের কাছে হস্তান্তর করা হয়।

 

 

Bellow Post-Green View