চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

প্রেমের টানে চাঁদপুরে মার্কিন তরুণী

প্রেম-ভালোবাসা জাত ধর্ম কিংবা বর্ণ কোনো কিছুই বাধা মানে না। এখানেও বাধা মানেনি। প্রেমের টানে সুদূর মার্কিন যুক্তরাষ্ট্র থেকে কৃষ্ণাঙ্গ এক তরুণী বাংলাদেশে ছুটে এসেছেন। আর বিয়ে করেছেন বান্ধবীর স্বামীর বড় ভাইকে।

ঘটনাটি ঘটেছে চাঁদপুর সদরের আশিকাটি ইউনিয়নের রালদিয়া গ্রামে।  কৃষ্ণাঙ্গ মার্কিন তরুণী জোনস জিউনাবচনে বিয়ে করেছেন স্থানীয় শাহাদাত হোসেনকে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

প্রেমের টানে মার্কিন তরুণীর চাঁদপুরে আসার বিষয়টি এলাকায় ব্যাপক আলোচনার জন্ম দিয়েছে। এই নবদম্পতিকে দেখার জন্য বিয়েবাড়িতে ভিড় করছেন উৎসুক জনতা। গ্রামের বাড়িতে বিদেশি বউ। এমন দৃশ্য দেখতে প্রধানিয়া বাড়িতে শত শত নারী পুরুষ আসছেন।

বিজ্ঞাপন

স্বজনরা জানান, শাহাদাতের ছোট ভাই আবু জাফর দুবাইয়ে থাকতেন। তখন তার সঙ্গে এক মার্কিন নারীর প্রেম হয়। পরে তারা বিয়ে করে যুক্তরাষ্ট্রে চলে যান। এরই সূত্র ধরে আবু জাফরের স্ত্রীর বান্ধবী জোনস জিউনাবচনের সঙ্গে মালয়েশিয়ায় থাকা অবস্থায় শাহাদাতের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে তারা বিয়ের পরিকল্পনা করেন। কয়েকদিন আগে তারা বিয়ের জন্য দেশে আসেন। কিছুদিনের মধ্যে তারা আবার বিদেশে চলে যাবেন।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রশিদ বলেন, একজন মার্কিন নারীর সঙ্গে এমন বিয়ের আয়োজন। তবে বিষয়টি পুলিশ কিংবা প্রশাসন অবগত নয়। তারপরও এই ব্যাপারে বিস্তারিত জানতে খোঁজ খবর নেওয়া হচ্ছে।

করনোর কারণে নিজ বাড়িতে সীমিত পরিসরে আত্মীয়স্বজনের উপস্থিতিতে এ বিষয়ে অনুষ্ঠিত হয়। শাহাদাত হোসেন আমেরিকার নাগরিক তার প্রেমিকা জোনস্ জিউনাবচনকে ইসলামি শরিয়া মোতাবেক বিয়ে করেছেন।

বিজ্ঞাপন