চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

প্রেমিকার নাম মনে নেই সালমানের!

শনিবার ২ অক্টোবর থেকে শুরু হয়ে হয়েছে ‘বিগ বস ১৫’। বলিউড তারকা সালমান খান ফিরেছেন উপস্থাপনায়। আলো ঝলমলে গ্র্যান্ড প্রিমিয়ারে হাজির ছিলেন রণবীর সিং। সালমানকে রণবীর মজার এক প্রশ্ন করেন। উত্তরে সালমান জানান, প্রেমিকার নাম মনে নেই তার।

কুইজ টেলিভিশন শো ‘দ্য বিগ পিকচার’-এর প্রচারণার জন্য ‘বিগ বস’-এ এসেছেন রণবীর। শো-এর ফরম্যাট বোঝানোর জন্য সালমানের সঙ্গে একটি মজার খেলা খেলেন রণবীর। সালমানকে ‘বাজিরাও মাস্তানি’ তারকা প্রশ্ন করেন “‘বজরঙ্গি ভাইজান’-এর প্রেমিকার নাম কী?’ উত্তরে সালমান বলেন, ‘আমার নিজের প্রেমিকার নামই মনে নেই, আর আপনি আমাকে ‘বজরঙ্গি ভাইজান’-এর প্রেমিকার নাম জিজ্ঞেস করছেন!”

বিজ্ঞাপন

মজার এই উত্তর দেয়ার পর অবশ্য সালমান বলেছেন, সিনেমায় ‘বজরঙ্গি’ তার প্রেমিকাকে ‘ম্যাডাম জি’ বলে ডাকতেন।

‘বজরঙ্গি ভাইজান’ ছবিতে কারিনা কাপুর ছিলেন সালমানের পর্দার প্রেমিকা। সিনেমায় তার নাম ছিল ‘রাশিকা।’ নামটি মনে করতে না পেরে অবশ্য সালমান ক্ষমা চেয়ে নিয়েছেন। ‘বলেছেন দুঃখিত কারিনা। আমি অন্তত আপনার নাম জানি।’

ব্যক্তিগত জীবনে সালমানের প্রেমিকা হিসেবে নাম জড়িয়েছে অনেকেরই। গত কয়েক বছর ধরে সালমানের কথিত প্রেমিকা লুলিয়া ভানচুর। সালমানের পরিবারের সঙ্গে তার সখ্য আছে। সালমানের সঙ্গে একাধিক বার তিনি ক্যামেরাবন্দী হয়েছেন।

বিজ্ঞাপন