চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

প্রেক্ষাগৃহে দর্শক নেই, মুক্তির ২ সপ্তাহ পর ওটিটিতে ‘থালাইভি’

শনিবার (২৫ সেপ্টেম্বর) থেকে নেটফ্লিক্সে কঙ্গনা অভিনীত আলোচিত ছবি ‘থালাইভি’

করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলেও প্রেক্ষাগৃহে খুব একটা দর্শক নেই। তাই প্রেক্ষাগৃহে মুক্তির সপ্তাহ তিনেকের মধ্যে সিনেমা উঠছে ওটিটি প্লাটফর্মে! সেই তালিকায় এবার কঙ্গনা রানাউত অভিনীত বহুল আলোচিত সিনেমা ‘থালাইভি’।

গেল ১০ সেপ্টেম্বর বড় পর্দায় মুক্তি পায় চলতি বছরের অন্যতম আলোচিত ছবি ‘থালাইভি’। যেটি মূলত তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী প্রয়াত জয়ললিতার জীবনী নিয়ে নির্মিত হয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

কথা ছিল সিনেমা হলে মুক্তির অন্তত এক মাস পর ওটিটিতে পাবে ছবিটি। তবে প্রেক্ষাগৃহে দর্শক উপস্থিতি মারাত্মক হতাশাজনক হওয়ায় সেই সিদ্ধান্ত থেকে সরে এসেছেন সবাই। মুক্তির দুই সপ্তাহের মাঝেই তাই ‘থালাইভি’ মুক্তি পাচ্ছে ওটিটি প্লাটফর্ম নেটফ্লিক্সে।

‘থালাইভি’কে কঙ্গনা এবছরের সেরা ছবি হিসেবে বিবেচনা করেন। আর তাইতো তিনি চান দর্শক কোন না কোন উপায়ে সিনেমাটি অবশ্যই দেখুক। কঙ্গনা বলেন, আমরা নেটফ্লিক্সে ছবিটির মুক্তির অপেক্ষায় আছি। আশা করছি চলচ্চিত্রটি খুব ভাল করবে এবং দর্শকদের কাছে পৌঁছাবে। বিশেষ করে মহারাষ্ট্র এবং বিহারের মতো জায়গার মানুষ যারা ছবিটি দেখতে আগ্রহী হওয়া স্বত্ত্বেও করোনা পরিস্থিতির কারণে প্রেক্ষাগৃহে গিয়ে ছবিটি দেখতে পারেনি। আশা রাখছি ডিজিটাল প্লাটফর্মে প্রিমিয়ার হলে তাদের আফসোস কিছুটা হলেও ঘুচে যাবে।

বিষ্ণু বর্ধন ইন্দুরি ও শৈলেশ আর সিং প্রযোজিত এবং বিজয় পরিচালিত ‘থালাইভি’ ছবিটি শনিবার (২৫ সেপ্টেম্বর) নেটফ্লিক্সে প্রিমিয়ার হচ্ছে। ছবিতে কঙ্গনা ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে অরবিন্দ স্বামীকে। এছাড়াও আরও রয়েছেন যিশু সেনগুপ্ত এবং ভাগ্যশ্রীও।