চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘তোমাদের সন্তানরা অনেক সুন্দর হবে’

২০ ডিসেম্বর মুম্বাইয়ের হোটেল তাজ হোটেলে বলিউড তারকাদের জন্য রিসেপশনের আয়োজন করেছিলেন প্রিয়াঙ্কা-নিক। রিসেপশনের একটি ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। সেখানে দারুণ আদুরে একটি কমেন্ট করেছেন নার্গিস ফাখরি।

মিস ওয়ার্ল্ড হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। অন্যদিনে নিক জোনাসকে বলা হচ্ছে পৃথিবীর সবচাইতে স্টাইলিশ পুরুষ। আর এই দুজনের সন্তান যে সবার মন কেড়ে নিবে, এই ব্যাপারে সন্দেহ নেই কারও। নার্গিস ফাখরিও বললেন একই কথা। প্রিয়াঙ্কার ছবিতে নার্গিস কমেন্ট করেছেন, ‘তোমাদের সন্তানরা অনেক সুন্দর হবে।’ ছবিটিতে নার্গিস ফাখরির এই কমেন্টে সমর্থন জানিয়েছেন অনেকেই এবং একমত হয়ে কমেন্ট করেছেন। অনেক ভক্ত লিখেছেন যে, নিক ও প্রিয়াঙ্কা বাবা-মা হিসেবেও অনেক ভাল হবেন।

বিজ্ঞাপন

মুম্বাইয়ের রিসেপশন শেষে স্বামী নিকের সাথে লন্ডনের উদ্দেশ্যে উড়াল দিয়েছেন প্রিয়াঙ্কা। সেখানে বর্তমানে পরিবারের সাথে সময় কাটাচ্ছেন প্রিয়াঙ্কা। এছাড়াও ভারতীয় সংবাদ মাধ্যমের সূত্র অনুসারে জানা গেছে, খুব শিগগিরিই হলিউডের বন্ধুদের জন্যও রিসেপশনের আয়োজন করবেন এই নবদম্পতি। এরপর হানিমুন সেরে মুম্বাই ফিরে আবার কাজে মনযোগী হবেন প্রিয়াঙ্কা। পিঙ্ক ভিলা

Bellow Post-Green View