চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

প্রিয়াঙ্কার রিসেপশনে শাহরুখ আসেননি, কারণ?

Nagod
Bkash July

প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের রিসেপশন যেন শেষই হচ্ছে না। ২০ ডিসেম্বর রাতের রিসেপশনটি আয়োজন করা হয়েছিল বলিউড তারকাদের জন্য। এসেছিলেন প্রায় সবাই। কিন্তু সবাই খুঁজছিলেন একটি মুখ। শাহরুখ খানের। তবে তিনি আসেননি। কিন্তু কেন?

Reneta June

জানা গেছে শাহরুখকে দাওয়াত দিয়েছিলেন প্রিয়াঙ্কা এবং নিক। কিন্তু শাহরুখের বাড়ি মান্নত-এ সেদিন ছিল ভিন্ন আয়োজন। ‘জিরো’ ছবির স্পেশাল স্ক্রিনিং এর আয়োজন করেছিলেন তিনি। সেখানে আমন্ত্রিত ছিলেন ছবির কলাকুশলীরা। তাই প্রিয়াঙ্কার রিসেপশনে উপস্থিত থাকতে পারেননি শাহরুখ।

তবে এসেছিলেন ‘জিরো’ ছবির বাকি দুই তারকা ক্যাটরিনা এবং আনুশকা। এছাড়াও উপস্থিত ছিলেন দীপিকা পাডুকোন, রণবীর সিং, সালমান খান, এ আর রহমান, জাহ্নবী কাপুর, বিদ্যা বালান, কঙ্গনা রনৌত, রেখা, কাজল, হেমা মালিনী, পরিচালক সুভাষ ঘাই, ওম প্রকাশ, সংগীতশিল্পী মোহন্ত পাপনসহ অনেকে।

প্রিয়াঙ্কা চোপড়ার সাথে শাহরুখের প্রেমের গুঞ্জন ছিল। দুজনে দুজনাকে এড়িয়ে চলতেন এরপর থেকে। কেউই এতদিন মুখ খোলেননি। তবে সম্প্রতি একটি সাক্ষাৎকারে শাহরুখের কাছে জানতে চাওয়া হয় আসলেই কোনো সম্পর্ক ছিল কিনা তাদের মাঝে। এতে শাহরুখ সোজাসাপটা উত্তর দিয়ে বলেছেন, সম্পর্ক ছিল, তবে সেটা খুব জোরালো বন্ধুত্বের। -পিঙ্ক ভিলা

BSH
Bellow Post-Green View