চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

প্রিয়াঙ্কাকে নিয়ে যেতে ভারতে নিক

বাগদত্তা নয়, এবার বধূ হয়ে আমেরিকায় উড়বেন প্রিয়াঙ্কা

বাগদত্তা কিংবা হবু স্ত্রী, এসব তকমা নয়। একেবারেই নিক জোনাসের স্ত্রী হিসেবেই আমেরিকা উড়তে প্রস্তুত হচ্ছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

সম্প্রতি সাতপাকে বাঁধা পড়েছেন বলিউড তারকা জুটি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। এবার বিয়ের পালা প্রিয়াঙ্কার। আর মাত্র কয়টা দিন পরেই বিয়ের পিঁড়িতে বসবেন বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস। বিয়ে হবে ভারতের যোধপুরের উমেদ ভবনে। আর তাই তো প্রিয়াঙ্কাকে স্ত্রী করে নিতে এরইমধ্যে ভারতে এসে পড়েছেন নিক।

উমেদ ভবনে ইতোমধ্যেই শুরু হয়ে গেছে রাজকীয় এই বিয়ের নানা প্রস্তুতি।

Advertisement

এরআগেও বহুবার ভারতে এসেছেন নিক। তবে এবারের আসাটা একটু ভিন্ন। হবু বরকে নিজ দেশে স্বাগত জানাতে তাই নিকের গালে হালকা আদর ছোঁয়া একটি ছবি ইনস্ট্রাগ্রামে পোস্ট করেছেন প্রিয়াঙ্কা। ছবিটির ক্যাপশনে লিখেন, ‘স্বাগতম বেবি!’

প্রিয়াঙ্কা-নিকের বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হবে ২৯ নভেম্বর থেকে। চলবে টানা চারদিন। ২৯ নভেম্বর মেহেরনগর দূর্গে অনুষ্ঠিত হবে প্রিয়াঙ্কার মেহেদী। এছাড়াও ৩০ নভেম্বর ঘনিষ্ট বন্ধুদের উদ্দেশ্যে একটি পার্টির আয়োজন করবে প্রিয়াঙ্কা, যার নাম ককটেল পার্টি। এরপর আগামী ১ ডিসেম্বর অনুষ্ঠিত হবে নিয়াঙ্কার হলুদ। তবে পরিষ্কার ভাবে জানা না গেলেও ধারণা করা হচ্ছে আগামী ২ ডিসেম্বর নিক-প্রিয়াঙ্কার চারহাত এক হতে পারে।

এদিকে রণবীর-দীপিকার মত নিক-প্রিয়াঙ্কা জুটির বিয়ে হবে দুই রীতিতে। প্রথমে ভারতীয় রীতিতে ও পরে খ্রিস্টান রীতিতে।