চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

প্রিন্সের সঙ্গে চুক্তি বাড়াচ্ছে বিসিবি

মাত্র একটি সিরিজের জন্য ব্যাটিং পরামর্শক হিসেবে নিয়োগ পেয়েছিলেন অ্যাশলে প্রিন্স। জিম্বাবুয়ে সফরে টাইগারদের ব্যাটিং পারফরম্যান্স অসাধারণ হওয়ায় তার চুক্তির মেয়াদ টি-টুয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত বাড়াচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

দুই পক্ষের মধ্যে আলাপ ইতিবাচক হলে আরও দীর্ঘ হতে পারেন চুক্তির মেয়াদ। বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান সোমবার সংবাদমাধ্যমকে জানিয়েছেন, এক সপ্তাহের মধ্যেই ব্যাপারটি চূড়ান্ত হবে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

‘এটা নিয়ে আমরা গত ২-৩ দিন বৈঠক করেছি বোর্ড সভাপতির সাথে। যেহেতু আমরা তাকে(প্রিন্স) শুধু জিম্বাবুয়ে সিরিজের জন্য নিয়োগ দিয়েছি, আমরা ফিডব্যাকও নিয়েছি কিছু। কিছু খেলোয়াড়ের সাথে কথা বলেছি, দেখলাম তারা বেশ আস্থা রেখেছে ওর উপর। ওরা তার কাজ নিয়ে সন্তুষ্ট। আমাদের পরিকল্পনা তাকে নিয়ে এগোনো।’

‘যেহেতু বিশ্বকাপের আগে কোচ পাওয়া কঠিন হবে, খেলোয়াড়রাও তার উপর আস্থা রেখেছে। জিম্বাবুয়েতে দেখলাম কিছু ব্যাটসম্যান চমৎকার ব্যাটিং করেছে। সবকিছু মিলিয়ে আমরা চিন্তা করছি তাকে নিয়ে এগোতে। এতটুকু নিশ্চিত বিশ্বকাপ পর্যন্ত সে আছে, এর বাইরে কতদিন থাকবে সেটা আমরা ৬-৭ দিনের মধ্যে জানিয়ে দিব।’

জিম্বাবুয়ে সফরের আগে প্রিন্সকে ব্যাটিং পরামর্শক হিসেবে নিয়োগ দেয় বিসিবি। প্রথম ও একমাত্র অ্যাসাইনমেন্টে বাজিমাত করায় অক্টোবরে সংযুক্ত আরব আমিরাত ও ওমানে শুরু হতে যাওয়া টি-টুয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত দীর্ঘ হচ্ছে বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে সাবেক সাউথ আফ্রিকান ওপেনারের পথচলা।