চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

প্রাণে রেহাই পেলেও পুলিশের হাতে গ্রেপ্তার সিদ্ধার্থ

বেসামাল অবস্থায় রাস্তায় গাড়ি চালিয়ে এর আগে বহু বলিউড অভিনেতা সাজাপ্রাপ্ত হয়েছেন। এবার সেই তালিকায় নাম লেখালেন ভারতের ছোট ও বড় পর্দার জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ শুক্লা।

ভয়াবহ দুর্ঘটনার সম্মুখিন হয়েছিল টেলি তারকা সিদ্ধার্থ শুক্লার গাড়ি ৷ অল্পের জন্য তিনি রেহাই পেলেও শেষ পর্যন্ত গ্রেপ্তার করা হয়েছে এই অভিনেতাকে।

বিজ্ঞাপন

পুলিশের বরাত দিয়ে ভারতীয় সংবাদ মাধ্যম জানিয়েছে, শনিবার(২১ জুলাই) সন্ধ্যা ছ’টা নাগাদ মুম্বইয়ের ওয়াশিয়ারায় নিজের বিএমডব্লিউ এক্স-৫ স্পোর্টস গাড়িটি চালাচ্ছিলেন সিদ্ধার্থ শুক্লা নিজেই ৷ সেই সময় বেসামাল হয়ে পড়েন এই অভিনেতা ৷ এবং পর পর তিনটি গাড়িতে ধাক্কা মারে তার বিএমডব্লিউ ৷ এরপরই রাস্তার পাশে থাকা ডিভাইডারে সজোরে ধাক্কা মারে গাড়িটি ৷

এই ঘটনায় তার দামী গাড়িটির সামনের অংশ একেবারে দুমড়ে মুচড়ে গিয়েছে ৷ গাড়িটির পেছনের কাঁচ ভেঙে চুরমার হয়ে গিয়েছে ৷ একই সঙ্গে অভিনেতার গাড়ির ধাক্কায় আহত হয়েছেন তিনজন সাধারণ মানুষ ৷ গোরগাঁওয়ের ‘সিদ্ধার্থ হাসপাতাল’এ আহতদের নিয়ে যাওয়া হয়েছে ৷ আহত হয়েছেন সিদ্ধার্থ নিজেও৷

এমন বেসামাল হয়ে গাড়ি চালানোর পর রেহাই পেলেও বেপরোয়া গাড়ি চালানোর অভিযোগে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ ৷

সিদ্ধার্থ ‘বালিকা বধূ’, ‘খতরো কে খিলাড়ি’ মতো জনপ্রিয় শোগুলিতে কাজ করেছেন ৷ এছাড়া ‘হাম্পি শর্মা কি দুলহনিয়া’এবং ‘সুরমা’তেও দেখা গিয়েছ এই অভিনেতা।

Bellow Post-Green View