চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

প্রশ্নবিদ্ধ মোদির বায়োপিক

নাম ঘোষণার পর থেকেই বিতর্ক চলছে ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে নির্মিত বায়োপিককে ঘিরে। ছবির মুক্তি নিয়েও আছে সংশয়। আর এরই মাঝে আরো এক বিতর্কে জড়ালো ‘পিএম নরেন্দ্র মোদি’ ছবিটি।

গত বুধবার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে মুক্তি প্রতীক্ষিত এই ছবির ট্রেলার প্রকাশ করা হয়। টি-সিরিজের ইউটিউব চ্যানেলে এখন পর্যন্ত কোটি মানুষের বেশি দেখেছেন ট্রেলারটি।

যা দেখে প্রতিক্রিয়া জানিয়েছেন অসংখ্য ভারতীয় দর্শক। বেশির ভাগই মোদির চরিত্রে অভিনেতা বিবেক ওবেরয়কে মেনে নিতেই পারছেন না। সমালোচিত হচ্ছে মোদির যে জীবনের আভাস ট্রেলারে দেখানো হয়েছে, সে জীবনকেও।

তবে ট্রেলারের একদম শেষের দিকে রয়েছে শিল্পী ও কলাকুশলীদের নাম। সেখানে গীতিকার হিসেবে নাম রয়েছে কিংবদন্তি জাভেদ আখতার, প্রসূন যোশি, সমীর, অভেন্দ্রকুমার উপাধ্যায়, সরদারা, পেরি জি এবং লাভরাজ এর।

বিজ্ঞাপন

কিন্তু এবিষয়ে জাভেদ আখতার জানিয়েছেন যে, তিনি এই ছবির জন্য কোনো গান লিখেননি। প্রশ্ন তুলেছেন, কীভাবে এই ছবির গীতিকার হিসেবে তার নাম ট্রেলার বা ছবির পোস্টারে এলো?

টুইটারে এই প্রখ্যাত গীতিকার লিখেছেন, ছবির পোস্টারে গীতিকার হিসেবে আমার নাম দেখে আমি অবাক! আমি তো ‘পিএম নরেন্দ্র মোদি’ ছবির জন্য কোনো গানই লিখিনি।

জাভেদ আখতারের এমন টুইটের পর সারা ভারতজুড়ে নিন্দিত হচ্ছে ‘পিএম নরেন্দ্র মোদি’!

আসছে ১২ এপ্রিল ছবিটি মুক্তি পাওয়ার কথা। কিন্তু পরে তা এগিয়ে আগামী ৫ এপ্রিল নির্ধারণ করা হয়। ছবিতে বিবেক ওবেরয় ছাড়াও অভিনয় করেছেন বোমান ইরানী, বারখা বিস্ট, মনোজ যোশি, জরিনা ওয়াহাব, প্রশান্ত নারায়ণন, রাজেন্দ্র গুপ্ত, অঞ্জন শ্রীবাস্তব প্রমুখ।

বিজ্ঞাপন