চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

প্রশংসিত ইমরান-কৌশানীর ‘ইশ’

চ্যানেল আইয়ের সেরা কণ্ঠ থেকে তারকা শিল্পী বনে গেছেন ইমরান মাহমুদুল। দিনে দিনে পরিণত হয়ে ওঠেছেন তিনি সুরে এবং কণ্ঠে। জনপ্রিয়তার পাল্লাও ভারী হচ্ছে দিনকে দিন।

আসন্ন ঈদে কিসের আফসোসে পুড়ছেন কণ্ঠশিল্পী ইমরান? বলে চলছেন ‘ইশ’। এবার তার কারণ জানা গেল। ইমরানের মন পোড়ানো ‘ইশ’ উচ্চারণের নেপথ্যে রয়েছেন ‘পারবোনা আমি ছাড়তে তোকে’ খ্যাত ভারতের পশ্চিমবঙ্গের নায়িকা কৌশানী মুখার্জি।

গানের শিরোনাম ‘ইশ’। স্নেহাশীষ ঘোষের কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন ইমরান নিজেই। গতমাসে কলকাতার বিভিন্ন লোকেশনে এই গানের মিউজিক ভিডিওর শুটিং সম্পন্ন হয়েছে। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছে প্রোডাকশন হাউজ ‘টিভি ওয়ালা মিডিয়া’। স্যান্ডি’র কোরিওগ্রাফিতে এটি পরিচালনা করেছেন কলকাতার নির্মাতা সুশাভান দাস।

ঈদের আগে অবমুক্ত হওয়া নতুন এ গানটি প্রসঙ্গে ইমরান বলেন, প্রায় পাঁচমাস আগে থেকে গানটির পরিকল্পনা করেছি। গানটির কথাগুলো দারুণ। অনেক ভালো। কথাগুলোর উপর ভিত্তি করেই সুর এবং সঙ্গীতায়োজন করেছি। ঈদে প্রেমের চিরচেনা কিন্তু সবসময় সতেজ অনুভূতির ছোঁয়া পাবেন শ্রোতা এবং দর্শক, এ বিশ্বাস আছে।

ইমরান আরো বলেন, ‘প্রথমবারের মত বাংলাদেশের কোন গানে ভারতের কৌশানী মডেল হল। সে আমার পছন্দের একজন অভিনেত্রী। কাজ করবার ইচ্ছা ছিল তাকে নিয়ে। আমাদের রসায়ন খারাপ লাগবেনা আশা করি।

এরইমধ্যে গানটি ইউটিউবে অবমুক্ত হওয়ার পর সাড়া পড়ছে বেশ। কয়েক ঘন্টায় দর্শক গানটি দেখেছেন প্রায় সাড়ে ছয় লাখ।

ধ্রুব মিউকিজ স্টেশন থেকে মুক্ত হওয়া গানটির মিউজিক ভিডিও:

শেয়ার করুন: