চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

প্রভাসের বিপরীতে কতো কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন দীপিকা?

বলিউডের প্রথম সারির নায়িকা দীপিকা পাডুকোন। তার নামেই হলে ছবির টিকিট বিক্রি হয়। একাধিক নারীকেন্দ্রিক ছবির অংশ তিনি। বলিউডের এই পদ্মাবতী এবার অভিনয় করতে যাচ্ছেন বাহুলবী প্রভাসের সঙ্গে। কিন্তু এই ছবির জন্য কতো পারিশ্রমিক নিচ্ছেন তিনি?

ভারতীয় গণমাধ্যমের খবর, এই ছবির অংশ হতে ২০ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন দীপিকা পাডুকোন! জানা গেছে শুরুতে নাকি এই ছবির অংশ হতে খুব বেশি আগ্রহী ছিলেন না দীপিকা। তবে ছবির প্রযোজনা সংস্থা এবং পরিচালক নাগ অশ্বিন শুরু থেকেই এই ছবির জন্য দীপিকা পাডুকোনকেই মাথায় রেখেছিলেন।

বিজ্ঞাপন

সূত্রের খবর, দীপিকা আজকাল পারিশ্রমিকের ক্ষেত্রে লিঙ্গবৈষম্যে বিশ্বাসী। ছবিতে তার পারিশ্রমিকের মাপকাঠি সময়সময়ই হিরোদের সমান হতে হয় আজকাল, তবেই তিনি রাজি হন। সেই কারণেই নাকি শুরুতে অনীহা ছিল অভিনেত্রীর। জানা গেছে, এই ছবির জন্য ৫০ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন প্রভাস। তবে ২০ কোটি টাকা পারিশ্রমিকের সঙ্গে ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে ‘হাইয়েস্ট পেইড’ অভিনেত্রী হতে চলেছেন দীপিকা পাডুকোন!

বিজ্ঞাপন

প্রভাসের চরিত্রকে কেন্দ্র করেই এই ছবির গল্প, কিন্তু যেহেতু দীপিকার মতো শক্তিশালী অভিনেত্রী তার নায়িকা হিসেবে থাকছেন, তাই দীপিকার চরিত্রে বেশকিছু রদবদল আসতে চলেছে। তার চরিত্রটিকে আরও বেশি জায়গা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে প্রযোজক সংস্থা।

প্যান ইন্ডিয়ার কথা মাথায় রেখেই তৈরি হচ্ছে এই ছবি, তামিল, তেলুগু এবং হিন্দি ভাষায় মুক্তি পাবে এই সায়েন্স ফিকশন। গত ফেব্রুয়ারি মাসেই এই ছবির ঘোষণা দিয়েছিলো প্রযোজক সংস্থা বৈজয়ন্তী ফিল্মস। ছবির লিড হিরো হিসেবে ঘোষিত হয়েছিল প্রভাসের নামও। গেল রবিবার জানা গেল এই ছবিতে প্রভাসের নায়িকা হচ্ছেন দীপিকা পাডুকোন।