চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

প্রধানমন্ত্রীর জন্মদিনে আড়াইহাজারে দোয়া মাহফিল

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিনে নারায়ণগঞ্জের আড়াইহাজারে ঐতিহ্যবাহী এবং ৮০ বছরের পুরনো বাড়ৈপাড়া ইসলামিয়া ও হাফেজিয়া এতিমখানা মাদ্রাসায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার মাদ্রাসার হল রুমে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে মোনাজাত করা হয়।

বিজ্ঞাপন

মাহফিলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট শহীদদের আত্মার শান্তি কামনা করে শত শত এতিমদের নিয়ে দোয়া করা হয়। দোয়ায় দেশ ও জাতির অব্যাহত শান্তি, উন্নত ও সমৃদ্ধির উত্তরোত্তর বৃদ্ধি কামনা করা হয়।

বিজ্ঞাপন

অনুষ্ঠানের প্রধান অতিথি ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল পারভেজ বলেন: রাষ্ট্রনায়ক শেখ হাসিনার প্রশাসনিক ও রাজনৈতিক দক্ষতায় তিনি আজ বিশ্ব নেত্রী, এশিয়া মহাদেশের শ্রেষ্ঠ প্রধানমন্ত্রী।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ মাওলানা রফিকুল ইসলাম।

উপস্থিত ছিলেন আড়াইহাজার উপজেলা আওয়ামী লীগের কৃষি সম্পাদক মো: ফিরোজ মিয়া, কালাপাহাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রুপ মিয়া মেম্বার, উচিতপুরা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি সাদেক আলী মেম্বার, জেলা যুবলীগের সদস্য জালালউদ্দিন, যুবলীগের যুগ্ম সম্পাদক শাহজালালসহ মাদ্রাসা কমিটি আলেমগণ ও অন্যন্যা নেতৃবৃন্দ।

Bellow Post-Green View