চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

প্রধানমন্ত্রীর জন্মদিনে জাবি ছাত্রলীগের আনন্দ র‌্যালি

প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩ তম জন্মদিন উপলক্ষ্যে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আনন্দ র‌্যালি করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। পাশাপাশি প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে শুক্রবার ছাত্রলীগের পক্ষ থেকে দোয়া ও মোনাজাত করা হয়।

শনিবার সকাল ১১ টায় শাখা ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল রানার নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের পরিবহন চত্বর থেকে আনন্দ র‌্যালি বের হয়। র‌্যালিটি ক্যাম্পাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে একটি সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

Reneta June

সমাবেশে শাখা ছাত্রলীগ সভাপতি মো. জুয়েল রানা বলেন: বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পেয়ে আমরা গর্বিত। তার নেতৃত্বে দেশ উন্নয়নের উচ্চ সোপানে পৌঁছে যাচ্ছে। তার জন্য জাবি ছাত্রলীগ সবসময় নিবেদিত ছিলো, ইনশাল্লাহ ভবিষ্যতেও থাকবে। আমরা দেশরত্ন শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘয়ু কামনা করি।

বিজ্ঞাপন

আনন্দ র‌্যালি ও সমাবেশে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের দুই শতাধিক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

এর আগে শুক্রবার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে জুমআর নামাজ শেষে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। জুমআর নামাজ শেষে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জামে মসজিদে এ মোনাজাত পরিচালনা করেন মসজিদের খতিব অধ্যাপক ড. মাহমুদুল হাসান ইউসুফ।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করার পাশাপাশি দেশ ও জাতির মঙ্গল প্রার্থনা করা হয়। দোয়া অনুষ্ঠানে জাবি শাখা ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল রানা, শাখা ছাত্রলীগ ও বিভিন্ন হল শাখার নেতৃবৃন্দসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরাও উপস্থিত ছিলেন।