চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

প্রধানমন্ত্রীর কাছে বিএনপি মহাসচিবের চিঠি

ভারতসহ বিভিন্ন দেশের সঙ্গে করা চুক্তিগুলো নিয়ে সংসদে আলোচনার দাবি জানিয়েছে বিএনপি। প্রধানমন্ত্রী ৪ দিনের সফরে দুবাই যাওয়ার পরদিন এই দাবিতে একটি চিঠি তার কার্যালয়ে পৌঁছে দিয়েছেন বিএনপি নেতারা।

চিঠিতে প্রধানমন্ত্রীর কাছে বিএনপি মহাসচিবের পক্ষ থেকে চুক্তিগুলো জনসম্মুখে প্রকাশের অনুরোধ জানানো হয়েছে। এছাড়াও চিঠিতে ভারতের সঙ্গে চুক্তি নিয়ে দলের অবস্থান জানিয়েছেন তারা।

বিজ্ঞাপন

প্রধানমন্ত্রীর পক্ষে তার সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ওই চিঠি গ্রহণ করেন। চিঠিটি পৌঁছে দিয়েছেন বিএনপি’র যুগ্মমহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল ও খায়রুল কবির খোকন।

বিজ্ঞাপন

বিএনপি নেতারা প্রধানমন্ত্রীর কার্যালয়ে পৌঁছলে বিপ্লব বড়ুয়া তাদের অভ্যর্থনা জানান এবং আপ্যায়ন করেন। এসময় তিনি বিএনপি নেতাদের সঙ্গে রাজনৈতিক ও ব্যক্তিগত কুশলাদি বিনিময় করেন।

চিঠিটি গ্রহণ করে বিপ্লব বড়ুয়া বলেন: প্রধানমন্ত্রীর পক্ষে আমি আপনাদের চিঠি গ্রহণ করলাম। প্রধানমন্ত্রী এখন সংযুক্ত আরব আমিরাতে সরকারি সফরে রয়েছেন। তিনি দেশে ফেরার পর আপনাদের চিঠিটি পৌঁছে দেবো।

এ সময় প্রধানমন্ত্রীর একান্ত সচিব-২ ওয়াহিদা আক্তার, উপ-প্রেস সচিব হাসান জাহিদ তুষার এবং সহকারী প্রেস সচিব এম. এম. ইমরুল কায়েস উপস্থিত ছিলেন।

Bellow Post-Green View