চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

প্রথম কৃষ্ণাঙ্গ ‘সুপারম্যান’ হতে যাচ্ছেন মাইকেল বি জর্ডান?

হলিউড অভিনেতা মাইকেল বি জর্ডানকে দেখা যেতে পারে ‘সুপারম্যান’-এর পোশাকে। কলিডারের সূত্রে জানা গেছে, এইবিও ম্যাক্সের একটি প্রজেক্টে ‘সুপারম্যান’ চরিত্রে দেখা যেতে পারে তাকে। খবর সত্য হলে, প্রথমবারের মতো কোনো কৃষ্ণাঙ্গ অভিনয় করবেন ‘সুপারম্যান’ চরিত্রে।

জানা গেছে, এইবিও ম্যাক্সের এই প্রজেক্টটি প্রযোজনা করবে মাইকেল বি জর্ডানের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান ‘আউটলিয়ার সোসাইটি’। সিনেমাটির স্ক্রিপ্ট লেখার জন্য প্রযোজনা প্রতিষ্ঠানটি একজন লেখকও নিযুক্ত করেছে বলে জানানো হয়েছে কলিডারে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

‘সুপারম্যান’ চরিত্রে অভিনয় প্রসঙ্গে এখনও মুখ খোলেননি মাইকেল বি জর্ডান। তবে ২০১৯ সালে এক সাক্ষাৎকারে ‘সুপারম্যান’ চরিত্রে অভিনয়ের ইচ্ছার কথা জানিয়েছিলেন অভিনেতা।

কাল্পনিক কমিক চরিত্র ‘সুপারম্যান’। এই চরিত্রটি ১৯৩২ সালে আমেরিকান লেখক জেরি সিগাল এবং জোই শাস্টার তৈরি করেছিলেন। পরে তারা ১৯৩৮ সালে চরিত্রটি ডিসি কমিকস এর কাছে বিক্রি করে দেন। চরিত্রটি প্রথম প্রকাশিত হয় ১৯৩৮ সালের জুন মাসে অ্যাকশন কমিকসের প্রথম সংখ্যায়। পরবর্তীতে টেলিভিশন সিরিয়াল ও চলচ্চিত্রে বহুবার ফুটিয়ে তোলা হয়েছে চরিত্রটি। তবে কখনই কৃষ্ণাঙ্গের কোনো অভিনেতাকে এই চরিত্রে দেখা যায়নি। পিঙ্কভিলা