চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

প্রথমবার হৃতিক-দীপিকা জুটি, ছবির বাজেট ৫০০ কোটি!

বলিউডে এখন নিয়মিত বিগ বাজেটের ছবি নির্মিত হচ্ছে, সেগুলো আবার দুর্দান্ত ব্যবসাও করছে। সর্বশেষ তিনশো কোটি রুপি খরচ করেও ছবি নির্মাণ করতে দেখা গেছে। তবে এবার শোনা যাচ্ছে, ভারতীয় সর্বকালের সর্বোচ্চ ব্যয়ে ছবি নির্মাণ হতে যাচ্ছে।

পৌরাণিক কাহিনী ‘রামায়ণ’-এর গল্পই উঠে আসবে ব্যয়বহুল এই ছবিদে। বহু আগে থেকেই বিগ বাজেটের এই ছবিটি নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছিলো। আগেই ঘোষণা এসেছিল ছবিটিতে রামের ভূমিকা দেখা যাবে হৃতিককে, তবে সীতার চরিত্রে কে, এ নিয়ে ছিলো সংশয়! তবে এবার শোনা যাচ্ছে, সীতার চরিত্রে দেখা যাবে বলিউডের শীর্ষস্থানীয় অভিনেত্রী দীপিকা পাডুকোনকে!

বিজ্ঞাপন

অফিসিয়ালি এখনো দীপিকার নাম ঘোষণা করেন নি ছবিটির পরিচালক নীতেশ তিওয়ারি।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত একটি সংবাদে বলা হয়েছে, ‘রামায়ণ’-এর বাজেট নির্ধারণ করা হয়েছে ৫০০কোটি রুপি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নীতেশ জানান যে, ‘রামায়ণ’ নিয়ে এই মুহূর্তে কিছু ভাবছেন না তিনি। প্রথমে কাগজপত্র সবকিছু তৈরি করা হোক, তারপর বিষয়টিকে ভেবেচিন্তে দেখবেন।

নীতেশ পরিচালিত ‘রামায়ণ’ হিন্দি ছাড়াও তামিল ও তেলেগুনহ আরো কয়েকটি ভাষায় মুক্তি পাবে বলে জানা গেছে। এমনকি রামায়ণ-এর শুটও করা হবে থ্রি-ডি ক্যামেরায়।

তবে এর সবটাই এখন উড়ো খবর। কারণ বর্তমানে নীতেশ তিওয়ারি ব্যস্ত তার পরবর্তী ছবি ‘ছিচোড়’ নিয়ে। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন সুশান্ত সিং রাজপুত ও শ্রদ্ধা কাপুর।

Bellow Post-Green View