চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

প্রথমবার বাংলাদেশি ব্র্যান্ডের প্রচারে সালমান খান

প্রথমবারের মতো বাংলাদেশি কোনো ব্র্যান্ডের প্রচারণায় নাম লেখালেন বলিউড সুপারস্টার সালমান খান। বেভারেজ ব্র্যান্ড পেপসি শনিবার বাংলাদেশে তাদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ঘোষণা করেছে ভারতীয় এই সুপারস্টারের নাম।

সংবাদ মাধ্যমে পাঠানো একটি বিজ্ঞত্তিতে এমনটাই জানিয়েছে পেপসি বাংলাদেশ।

বিজ্ঞাপন

পেপসির নতুন ক্যাম্পেইন ‘প্রতি-চুমুকে-সোয়্যাগ’ প্রচারের মূলকেন্দ্র-ই হলো সোয়্যাগ। আর এই ধারণার কারণ হলো, এদেশের তরুণরা আগের যেকোনো সময়ের চেয়ে অনেক গুণ আত্মবিশ্বাসী। তাই এই ক্যাম্পেইনের মাধ্যমে এই প্রজন্মের আত্মবিশ্বাসের সাথে নিজেকে প্রমাণ করার আর সোয়্যাগের সাথে নিজের নিয়মের চলার স্পিরিটি তুলে ধরেছে পেপসি।

বিজ্ঞাপন

এই ক্যাম্পেইনটির মূল আকর্ষণ সুপারস্টার এবং বাংলাদেশে পেপসির নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর সালমান খান। শনিবার থেকে সালমান খান অভিনীত ‘প্রতি-চুমুকে-সোয়্যাগ’ ক্যাম্পেইনটির একটি বিজ্ঞাপন প্রচারিত হচ্ছে বলেও জানানো হয় বিজ্ঞপ্তিতে।

যেখানে তাকে তার চিরচায়িত আত্মবিশ্বাসী রূপে দেখানো হয়েছে। প্রথমবারের মতো বাংলাদেশে কোনো ব্র্যান্ডের প্রচারে অংশ নেওয়া সালমান তার নিজ চরিত্রেই হাজির হয়েছেন। বিজ্ঞাপনচিত্রটি শুরু হয় একটি কলেজের ক্যান্টিনে, যেখানে দুই তরুণ-তরুণীকে একসাথে বসে পড়াশোনা করতে দেখা যায়। কিন্তু কয়েকজন সহপাঠী অবান্তর প্রশ্ন করে তাদের সময় নষ্ট করার চেষ্টা করে। তখনই সালমান পেপসি-তে চুমুক দিতে দিতে হাজির হন। আর তাদের অপ্রয়োজনীয় প্রশ্নের সামনে বাধা হয়ে দাঁড়ায় ও সোয়্যাগ স্টাইলে পরিস্থিতি নিজের কন্ট্রোলে নিয়ে নেয়।

সালমান খান এই বিজ্ঞাপনে খুব সাবলীলভাবে নিজের চরিত্রটি ফুটিয়ে তুলেছেন। যার ফলে বিজ্ঞাপনের মূল বক্তব্যও নতুন প্রজন্মের কাছে পৌঁছে গেছে খুব সহজে।

পেপসি’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হওয়ায় উচ্ছ্বাস প্রকাশ করেছেন সালমান নিজেও।

ট্রান্সকম বেভারেজলিমিটেড এর পক্ষ থেকে বলা হয়, সালমানখানের সাথে আমাদের এই নতুন যাত্রা একটি মাইল ফলক, যা আমরা অত্যন্ত আনন্দের সাথে উদযাপন করতে যাচ্ছি। বাংলাদেশে সালমানের ভক্ত অগণিতএবংসকল বয়সের সবার মাঝে সে বেশ সমাদৃত। দেশজুড়ে তিনি একজন ইয়ুথ আইকন এবং তার জনপ্রিয়তা, আবেদন এবং ভক্তদের মাঝে তার গ্রহণযোগ্যতাই তাকে এই ক্যাস্পেইনের জন্য পারফেক্ট চয়েসে পরিণত করে।