চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

প্রথমবার চ্যানেল আই ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ড

২৯ জানুয়ারি প্রথমবার জমকালো আয়োজনে দেয়া হবে ‘সেইফকিপার চ্যানেল আই ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ড’

অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘সেইফকিপার চ্যানেল আই ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ড’ – ২০২০। চলতি বছর প্রকাশ হওয়া চলচ্চিত্র, নাটক, ওয়েব সিরিজ, মিউজিক ভিডিওর উপর ভিত্তি করে সম্মাননা ও অ্যাওয়ার্ড অনুষ্ঠানটির আয়োজন করতে যাচ্ছে চ্যানেল আই কর্তৃপক্ষ। যেখানে জুরি বোর্ডের রায়ে নির্বাচিত হবে শ্রেষ্ঠ চলচ্চিত্র, নাটক, পরিচালক, অভিনেতা, অভিনেত্রী।

আরও থাকছে বেশ কয়েকটি ক্যাটাগরি। যেখান থেকে নারী/পুরুষ দুই ক্যাটাগরিতে নির্বাচিত হবেন বেস্ট রাইজিং স্টার। থাকছে বেস্ট কনন্টেন ক্রিয়েটর, বেস্ট ই-কমার্স, বেস্ট ডিজিটাল পার্সন অব দ্য ইয়ার, বেস্ট সোশ্যাল ইনফ্লুয়েন্সার অব দ্য ইয়ার, বেস্ট স্টার্ট আপ অব দ্য ইয়ার ক্যাটাগরি। এর পাশাপাশি বিশেষ সম্মাননা দেয়া হবে একজন দেশ বরেণ্য ব্যক্তিত্বকে।

বিজ্ঞাপন

‘সেইফকিপার চ্যানেল আই ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ড’র প্রকল্প পরিচালক ইফতেখার মুনিম বলেন, এবারই প্রথমবারের মতো চ্যানেল আই ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ড প্রদান করতে যাচ্ছে। ২৯ জানুয়ারি জমকালো আয়োজনে অ্যাওয়ার্ড প্রদান করা হবে। চলতি বছর ক্যাটাগরি ভিত্তিক মুক্তিপ্রাপ্ত কাজগুলো থেকে অ্যাওয়ার্ড দেয়া হবে।

তিনি বলেন, মনোনয়ন থেকে জুরি বোর্ড শ্রেষ্ঠদের নির্বাচিত করবেন। চ্যানেল আই যে কোনো আয়োজন সাফল্যের সঙ্গে সম্পন্ন করে আসছে। আশা করছি, ‘সেইফকিপার চ্যানেল আই ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ড’ স্বচ্ছভাবে সম্পন্ন হবে এবং অ্যাওয়ার্ডটি মর্যাদা সম্পন্ন হবে।