চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

প্রথমবার ওয়েব সিরিজে ডিপজল, পরিচালনায় আকবর

Nagod
Bkash July

প্রথমবারের মতো ওয়েব সিরিজে অভিনয় করতে যাচ্ছেন চলচ্চিত্রের আলোচিত অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। আগামী ১ জানুয়ারি থেকে ‘জিম্মি’ নামে ৭ পর্বের ওয়েব সিরিজটিতে অভিনয় করবেন তিনি।

Reneta June

এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সাভারে ডিপজলের শুটিং হাউসেই শুরু হবে ওয়েব সিরিজের শুটিং। এটি প্রযোজনাও করছেন ডিপজল নিজেই। পরিচালনা করবেন মনতাজুর রহমান আকবর।

প্রথমবারের মতো ওয়েব সিরিজে অভিনয় প্রসঙ্গে ডিপজল বলেন, ‘এখন অনলাইনের যুগ। হলিউড, বলিউড থেকে শুরু করে বিশ্বের বিভিন্ন দেশের নির্মাতারা ওয়েব সিরিজ নির্মাণ করে ওটিটি প্লাটফর্মে মুক্তি দিচ্ছেন। এতে বিখ্যাত শিল্পীরা অভিনয় করছেন। আমরাও পিছিয়ে থাকতে পারি না। আমি চলচ্চিত্রের মানুষ। চলচ্চিত্রই আমার ধ্যান-জ্ঞান। এর বাইরে অন্যকিছু ভাবি না। তবে প্রযুক্তিকেও অস্বীকার করা যায় না। বিশ্বের সাথে তাল মিলিয়ে আমাদেরও চলতে হবে। আমরাও যে বিশ্বমানের ওয়েব সিরিজ নির্মাণ করতে পারি, তা দেখাতে চাই।’

এটি ওয়েব সিরিজ হলেও, এতে দর্শক সিনেমার পুরো স্বাদ পাবেন বলেও মন্তব্য করেন ডিপজল। বলেন, এটি আমি ‘টেস্ট কেস’ হিসেবে নিচ্ছি। আশা করছি, দর্শক গ্রহণ করবে। হতাশ হবে না। তবে সিনেমা আমার রক্তের সাথে মিশে আছে। যতদিন বেঁচে আছি, সিনেমা আমি বানাবো। ইতোমধ্যে আমার সাত-আটটি সিনেমা রেডি আছে। এগুলো পর্যায়ক্রমে মুক্তি দেয়া হবে।

তিনি বলেন, আমার টার্গেট প্রতি মাসে একটি করে সিনেমা নির্মাণ ও মুক্তি দেয়া। এ টার্গেট নিয়েই এগিয়ে যাচ্ছি।

ওয়েব সিরিজ সম্পর্কে মনতাজুর রহমান আকবর বলেন, আমরা চাচ্ছি, যুগের সাথে তাল মিলাতে। ওটিটি প্লাটফর্মে শুধু ওয়েব সিরিজ নয়, সারাবিশ্বের সিনেমা মুক্তি দেয়া হয়। আমরাও এর সাথে শামিল হতে চাই। যে ওয়েব সিরিজটি নির্মাণ করছি, সেটি অ্যাকশন ও থ্রিলার ধাঁচের। এটি লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। চিত্রগ্রহণে আছেন সবুজ।
ডিপজলের পাশাপাশি এতে অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, বড় দা মিঠু, শিরিন শিলা, তারেক, মানতাসা মিম, মাসুম বাশার, মিলি বাশার, দিপু রায়হানসহ আরও অনেকে। সিরিজটি শেষে দেশ ও বিদেশে জনপ্রিয় যেকোনো একটি ওটিটি প্লাটফর্মে এটি মুক্তি দেয়া হবে।

BSH
Bellow Post-Green View