চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

প্রথমবার এক সিনেমায় শাহরুখ, সালমান ও হৃত্বিক!

বিজ্ঞাপন

গেল বছর থেকেই শোনা যাচ্ছিলো প্রথমবারের মত পর্দায় এক হবেন বলিউডের তিন সুপারস্টার শাহরুখ, সালমান ও হৃত্বিক! তবে সেসময় বিষয়টি নিয়ে তেমন কোন তথ্য না জানা যায়নি।

তবে এবার জানা গেল, এই তিন সুপারস্টারকে এক করার গুরু দ্বায়িত্ব পালন করতে যাচ্ছেন বলিউডের জনপ্রিয় পরিচালক ও প্রযোজক আদিত্য চোপড়া।

pap-punno

ভারতীয় সংবাদ মাধ্যম বলছে, এই তিন সুপারস্টারকে একসঙ্গে নিয়ে একটি ‘স্পাই থ্রিলার’ তৈরি করার পরিকল্পনা করেছেন আদিত্য চোপড়া। যশরাজ ফিল্মসের ব্যানারের অধীনে খুব শিগগির শুটিং শুরু হবে এই ছবির। তবে যশরাজের পক্ষ থেকে অফিসিয়ালি ছবিটি নিয়ে এখনো কোন মন্তব্য প্রকাশ পায়নি। যদিও ইতোমধ্যেই এর ঘনিষ্ঠরা ছবিটি নির্মাণের প্রসঙ্গ নিয়ে নানান কথা বলছেন।

Bkash May Banner

এই মুহূর্তে ‘পাঠান’ ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন শাহরুখ খান। অন্যদিকে, ‘টাইগার থ্রি’ ছবির শেষ পর্যায়ের শুটিং করছেন সালমান। অপরদিকে, হৃত্বিক ব্যস্ত রয়েছেন ‘বিক্রম ভেদা’র শুটিংয়ে। সুতরাং, এই সব ছবির শুটিং শেষ করেই আদিত্যের ছবির শুটিং শুরু করবেন শাহরুখ, সালমান ও হৃত্বিক।

এদিকে পিঙ্কভিলার একটি সূত্র বলছে, শাহরুখ, সালমান এবং হৃত্বিককে নিয়ে আদিত্য চোপড়ার ‘স্পাই থ্রিলার’ ছবিটির চিত্রনাট্য বুঝতে হলে দর্শকদের অবশ্যই সালমানের ‘টাইগার থ্রি’ ও শাহরুখের ‘পাঠান’ দেখতে হবে। কারণ এই দুই ছবিতে এই তারকাদের গুপ্তচরের চরিত্রে দেখবেন দর্শকরা।

এছাড়া সূত্রটির তথ্যের ভিত্তিতে আরও জানা গেছে, আদিত্য চোপড়ার ভাষ্য মতে অনস্ক্রিন এই তিন চরিত্রের সাক্ষাৎ হওয়াটা দর্শকের কাছে হবে অনেকটা হলিউডের ছবি ‘অ্যাভেঞ্জার্স এন্ডগেম’-এর মতো! যেখানে সব হিরোরা একত্রিত হন।

সব কিছু ঠিক থাকলে আসছে বছর প্রকল্পটি নিয়ে কাজ শুরু করবেন যশরাজ ফিল্মসের কর্ণধার।

বিজ্ঞাপন

Bellow Post-Green View
Bkash May offer