চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

প্রতিবাদ করে হাসির পাত্র সোনম!

বলিউড তারকাদের ভেতর একে অপরকে দোষারোপ করা যেন দিনকে দিন মাত্রা ছাড়িয়ে যাচ্ছে। আর সেই দোষারোপে কখনও যেমন সবাই সবার বিরোধিতা করছে, ঠিক তেমনিই অনেকে করছে দলবাজি!

গত কয়েকদিন ধরে আলোচনায় বলিউডের মাদক যোগের খবর। আর তাইতো বলিউড নিয়ে এসব অপমান সহ্য করতে নারাজ জয়া বচ্চন মঙ্গলবার রাজ্যসভায় এমন অভিযোগের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ জানান। যার প্রতিবাদে সুর মেলান বলিউডের অনেক তারকাই। আর এবার সেই প্রতিবাদে সুর মেলাতে গিয়ে ট্রোলের শিকার বলিউড অভিনেত্রী সোনম কাপুর!

বিজ্ঞাপন

মূলত কারও নাম উল্লেখ না করে জয়া বচ্চন বলেন, ‘কিছু মানুষ বলিউডের বদনাম করার চেষ্টা করছে এবং ‘নর্দমা’ বলছে। অথচ এই ইন্ডাস্ট্রিই অনেক মানুষকে নাম এবং জনপ্রিয়তা এনে দিয়েছে।’ এছাড়াও তিনি আরো বলেন, ‘সোশ্যাল মিডিয়ায় বলিউডের অনেক তারকাকে নিয়েই সমালোচনা করা হচ্ছে। অথচ দেশের সর্বোচ্চ করদাতারা এই ইন্ডাস্ট্রিরই।’

বিজ্ঞাপন

জয়া বচ্চনের এমন মন্তব্যে তার প্রশংসা স্বরূপ তার বক্তব্যের একটি ভিডিও শেয়ার করে টুইট করেন সোনম। যার ক্যাপশনে তিনি লেখেন, ‘বড় হয়ে তিনি জয়া বচ্চনের মত হতে চেয়েছিলেন।’ আর তাতেই যেন নেটদুনিয়ায় হাসির পাত্রে পরিণত হন সোনম!

নেটিজেনদের যেন এখন একটাই প্রশ্ন, ‘৩৫ বছর বয়সেও এখনো বড় হননি সোনম! তাহলে আর কবে বড় হবেন তিনি?’

কেউ এমন প্রশ্ন করছেন, ‘কোন ক্লাসে পড়ো?’ আবার কেউ বলছে, ‘আর কবে বড় হবে? এখন তো চলছে ৩৫, ইতোমধ্যে আন্টি হয়ে গেছো। নাকি নিজেকে এখনো ১৬ বছরের তরুণী ভাবো?’