চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

প্রতিপক্ষ সম্পর্কে কিছুই জানে না বাংলাদেশ!

হারারেতে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটি শুরু হতে ২৪ ঘণ্টাও বাকি নেই। অথচ স্বাগতিক দেশের ক্রিকেট বোর্ড এখনও দল ঘোষণা করেনি। শুক্রবার প্রতিপক্ষ দলে কারা খেলবেন সেটি না জানায় পরিকল্পনা করা কঠিন হয়ে যাচ্ছে সফরকারী বাংলাদেশের জন্য।

অধিনায়ক তামিম ইকবাল এমন ঘটনায় বিস্ময় প্রকাশ করেছেন। অনলাইন মাধ্যমে ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে টাইগার ওপেনার বললেন, ‘ম্যাচ শুরু হতে ২৪ ঘণ্টারও কম সময় আছে। অথচ আমরা জানি না কাদের সঙ্গে খেলব। ব্যাপারটা আসলে বিস্ময়কর। প্রতিপক্ষ নিয়ে পরিকল্পনাও করা যাচ্ছে না, আমরা তো জানিই না কাদের সঙ্গে খেলব!’

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ওয়ানডে সিরিজের আগে একমাত্র টেস্টে খেলতে পারেননি জিম্বাবুয়ের নিয়মিত অধিনায়ক শন উইলিয়ামস ও অভিজ্ঞ গ্রায়েম ক্রেমার। তারা স্বাগতিক ওয়ানডে দলে ফিরবেন কিনা সেটিও জানা নেই বাংলাদেশের।

ওয়ানডেতে যদিও তাদের ফেরার সম্ভাবনা দেখছেন না তামিম, ‘আমার জানা মতে ১০ দিনের কোয়ারেন্টাইন করে তাদের আসতে হবে। তাছাড়া খেলতে হলে হোটেলে তো উঠতে হবে। তাদেরকে এই হোটেলে চোখে পড়েনি।’

হারারে স্পোর্টস ক্লাব মাঠে বাংলাদেশ সময় শুক্রবার দুপুর দেড়টায় (জিম্বাবুয়ে সময় সকাল সাড়ে ৯টা) শুরু হবে বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজের প্রথম ওয়ানডে।