Site icon চ্যানেল আই অনলাইন

শোক ও শ্রদ্ধায় প্রণব সাহার শেষযাত্রা

Advertisements

চ্যানেল অাইয়ের জয়েন্ট এডিটর প্রণব সাহার মৃত্যুতে শোক ও শ্রদ্ধা জানিয়েছেন তার সহকর্মীসহ সমাজের বিভিন্ন স্তরের মানুষ। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শোক ও সমবেদনা প্রকাশ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এছাড়া তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার। এক শোক বার্তায় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

প্রেসক্লাবে তার প্রতি শ্রদ্ধা জানিয়ে বক্তব্য রাখেন চ্যানেল আইয়ের সিএনই এবং চ্যানেল আই অনলাইনের সম্পাদক জাহিদ নেওয়াজ খান, বিএফইউজে সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, সিনিয়র সহ-সভাপতি সাইফুল আলম এবং ডিইউজে সভাপতি আবু জাফর সূর্য।

শোক জানিয়েছেন সারাবাংলা.নেট ও জিটিভির এডিটর ইন চিফ সৈয়দ ইশতিয়াক রেজা। তিনি বলেন: ‘প্রণব সাহা একজন মিতভাষী, একনিষ্ঠ সংবাদকর্মী ছিলেন। তার মৃত্যু সাংবাদিকতার ক্ষতি।’

বৃহস্পতিবার সকাল সোয়া ৬টার দিকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। বৃহস্পতিবার ভোরে তার শ্বাসকষ্ট শুরু হলে তাকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

বেশ কিছুদিন তিনি নানা জটিল রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন। প্রণব সাহার মরদেহ সেগুনবাগিচায় নিজ বাসায় নেয়া হয়।

অসংখ্য শুভানুধ্যায়ী ও সহকর্মীদের শ্রদ্ধা নিবেদনের জন্য ১২টায় জাতীয় প্রেসক্লাবে নেয়া হয় তার মরদেহ। এসময় বিভিন্ন গনমাধ্যমের সাংবাদিকের উপস্থিত ছিলেন। বক্তব্যের পর গীতা পাঠ করা হয়। এরপর জাতীয় প্রেসক্লাবসহ সাংবাদিকদের বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

সেখান থেকে তার বহুদিনের প্রিয় কর্মস্থল চ্যানেল অাইয়ে নেয়া হয়।

প্রণব সাহাচ্যানেল আই প্রাঙ্গণে শ্রদ্ধা নিবেদন শেষে তার মরদেহ নিজগ্রাম মানিকগঞ্জের গড়পাড়ায় নিয়ে যাওয়া হয়। সেখানে তার শেষকৃত্য অনুষ্ঠিত হবে।

প্রণব সাহার মৃত্যুতে চ্যানেল আই পরিবার গভীর শোকাহত।

Exit mobile version