চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

প্রচারণার প্রথম দিনে আতিকুলের ‘সুন্দর ঢাকা’ উপহারের প্রত্যয়

ঢাকা উত্তর সিটি করপোরেশন মেয়র নির্বাচনী প্রচারণার শুরুতে সুন্দর ঢাকা উপহার দেওয়ার প্রত্যয় জানিয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোহাম্মদ আতিকুল ইসলাম বলেছেন: আমরা সকলে এক সঙ্গে কাজ করতে পারলে সুশাসন প্রতিষ্ঠা করতে সক্ষম হবো। পাশাপাশি দুর্নীতি ও সন্ত্রাসের বিরুদ্ধে সকলের মধ্যে সচেতনতা সৃষ্টি করে একটি সুন্দর ঢাকা উপহার দেব। 

সোমবার রাজধানী ্ঢাকা উত্তর সিটি করপোরেশন আওতাভূক্ত উত্তরখানে নির্বাচনী প্রচারণা শুরুর সময় তিনি এ কথা বলেন।

আতিকুল আরো বলেন: আমি গতকাল মার্কা পেয়েছি এবং মার্কা পাওয়ার পরে এই প্রথম গণসংযোগ শুরু করলাম উত্তরখান শাহ কবির মাজার জিয়ারতের মধ্যদিয়ে। ঢাকা উত্তরকে আধুনিক সচল করার জন্য আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিয়েছেন। এরই ধারাবাহিকতায় আমি কাজ করে যাব। তাই আগামী ২৮ ফেব্রুয়ারি দল-মত নির্বিশেষে আমাকে যদি ভোট দিয়ে জয়যুক্ত করুন, ইনশাল্লাহ আমি এই ভালোবাসার প্রতিদান হিসেবে সুন্দর ঢাকা শহর উপহার দিবো।

Advertisement

সামনে চ্যালেঞ্জ দা‌বি ক‌রে নৌকার এ প্রার্থী আরও বলেন: আপনারা জানেন ঢাকা একটি ঘনবসতিপূর্ণ এলাকা। এই ঢাকা শহরে যত সংসদ নির্বাচিত সংসদ সদস্য রয়েছেন এবং খেটে খাওয়া মানুষ সবাইকে নিয়ে ইনশাআল্লাহ সকল সমস্যা সমাধানের চেষ্টা করব। যেদিন থেকে দায়িত্ব পাব সেদিন থেকে আমার দায়িত্বে কোন অবহেলা থাকবে না। আমি সততার সাথে আপনাদের সাথে নিয়ে একটি সুন্দর ঢাকা শহর করতে চাই।

মেয়র নির্বাচিত হলে নতুন খেলার মাঠ তৈরির ঘোষণা দিয়ে সাবেক এ ব্যবসায়ী নেতা বলেন: মাদক এবং সন্ত্রাসের বিরুদ্ধে কাজ করতে হলে অবশ্যই আমাদের খেলার মাঠ এর কোন বিকল্প নাই। তাই আমরা খেলার মাঠ ক‌রে দিবো। যা‌তে ক‌রে খেলার মাঠে এ‌সে আমা‌দের নতুন প্রজন্ম স‌ঠিক দক্ষতায় বে‌ড়ে উ‌ঠে।

নৌকা শুধু সামনের দিকে যেতে পারে নৌকা পিছনের দিকে যেতে পারে না দা‌বি ক‌রে তি‌নি ব‌লেন: আমি একজন নৌকা মার্কার প্রার্থী। আপনারা দেখেছেন গত ৩০ ডিসেম্বর তারিখে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে শক্তিশালী করার লক্ষ্যে মানুষ কীভাবে ভোট দিয়েছে। সেইধারায় আমি আপনাদের কাছে ভোট চাচ্ছি আগামী ২৮ ফেব্রুয়ারি। সবাই এসে আমাদের নৌকা মার্কাকে এই আওয়ামী লীগকে জয়যুক্ত করবেন।