চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

প্রকাশ্যে আসতেই আলোচনায় ‘বীর’-এর লুক

প্রথম দর্শনেই আলোচনায় শাকিবের ‘বীর’

শাকিব খানের নতুন ছবি ‘বীর’ নিয়ে তার ভক্ত-অনুরাগীদের আগ্রহের কমতি নেই। অধীর অপেক্ষায় ছিলেন এই ছবির ফার্স্টলুকের জন্য। বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) সকালে ‘বীর’-এর লুক প্রকাশ্যে আসতেই আলোচনার শীর্ষে শাকিবের নতুন লুক!

কয়লা খনিতে দাঁড়িয়ে শাকিব খান। ক্লান্ত চেহারায় আগ্রাসী নজর। কাঁধে কয়লা খোঁড়ার হাতিয়ার। পোস্টারে শাকিবের এই লুক পছন্দ করেছেন তার ভক্তকূল। সোশাল মিডিয়াতে ‘বীর’-এর ফার্স্টলুক শেয়ার করে শাকিবের জন্য আগাম শুভেচ্ছা জানাতে দেখা গেছে সেলেব্রেটিদেরকেও।

প্রশংসার পাশাপাশি অনেকেই ‘বীর’-এর ফার্স্টলুক দেখে কন্নড় ছবি ‘কেজিএফ’-এর সঙ্গে তুলনা করছেন। যদিও ছবির গল্প নিয়ে এখনো পর্যন্ত কোনো ইঙ্গিত দেননি নির্মাতা কাজী হায়াত।

ছবির প্রযোজনা প্রতিষ্ঠানের তরফ থেকে জানা গেছে, ‘বীর’-এর ৫০ শতাংশের বেশি শুটিং শেষ হয়েছে।

গুণী নির্মাতা কাজী হায়াত পরিচালিত ‘বীর’ ছবিটি মুক্তি পাবে আগামী বছরের শুরুর দিকে। ইতোমধ্যেই শাকিব খান চ্যানেল আই অনলাইনকে জানিয়েছেন, ‘বীর’ দেশপ্রেমের ছবি। আর এ ছবিটি বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীতে তাকে উৎসর্গ করা হচ্ছে।

শাকিব খানের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস প্রযোজিত তৃতীয় এ ছবিতে আরও অভিনয় করছেন বুবলী, মিশা সওদাগর। ধারণা করা যাচ্ছে, ২০২০ সালের ঢালিউডের অন্যতম আকর্ষন হতে যাচ্ছে ‘বীর’।

শেয়ার করুন: