চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

পোশাকের মডেল তাসকিন রহমান

‘ঢাকা অ্যাটাক’ ছবিতে জিসান চরিত্র দিয়ে তুমুলভাবে আলোচিত হন তাসকিন রহমান। পরে ‘যদি একদিন’ ছবিতে রোমিও চরিত্র দিয়েও প্রশংসা অর্জন করেন। সর্বশেষ ‘বয়ফ্রেন্ড’ ছবির মাধ্যমে নামের আগে ‘চিত্রনায়ক’ তকমা লাগান তিনি। 

এই তারকা জানালেন, তিনি পোশাকের মডেল হয়েছেন। চ্যানেল আই অনলাইনকে তাসকিন বলেন, এর আগে একটি ফ্যাশন হাউজের পোশাকের মডেল হয়েছিলাম। নতুন করে গ্রামীণ ‘গ্রামীণ ইউনিকলো’র পোশাকের মডেল হলাম।

তিনি বলেন, ফটোশুট করেছি গেল ঈদের আগে। সামার কালেকশনের ১০-১২টি পোশাকের মডেল হয়েছি।

তাসকিন বলেন, অভিনয় এবং মডেলিং দুটো আলাদা জিনিস। মডেলিং করতে গেলে এক্সপ্রেশন নিয়ে বেশি খেলতে হয়। এটা আমার জন্য মজার অভিজ্ঞতা। আমি এনজয় করেছি। আশা করছি, প্রতিষ্ঠানটির সঙ্গে আগামীতে আরও কাজ হবে।

বর্তমানে তাসকিন কাজ করছেন এম রাহিম পরিচালিত ‘শান’ ছবিতে। তিনি ছাড়াও সেখানে কাজ করছেন সিয়াম ও পূজা চেরী। জানা গেছে, ইতোমধ্যেই ছবির বেশিরভাগ শুটিং শেষ। শিগগির শেষ লটের শুটিংয়ে অংশ নিবেন বলে জানান তাসকিন।

তিনি বলেন, বড় আয়োজনের আরও দুই ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। ওই কাজ দুটো আগামী বছরের সেরা চমক হতে পারে। একটি কাজ এ বছরের শেষ এবং অন্যটি জানুয়ারিতে। আরও দুই ছবি ফিরিয়ে দিয়েছি। একটি গল্প পছন্দ হয়নি, অন্যটি শিডিউল মেলেনি।