চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

পৃথিবীর দিকে ছুটে আসছে ভয়ঙ্কর ধূমকেতু, সতর্ক করলেন ডিক্যাপ্রিও!

‘ডোন্ট লুক আপ’ ট্রেলার প্রকাশিত…

প্রকাশ পেয়েছে মুক্তি প্রতীক্ষিত তারকাবহুল ছবি ‘ডোন্ট লুক আপ’-এর ট্রেলার। ছবিতে লিওনার্দো ডিক্যাপ্রিও এবং জেনেফার লরেন্স অভিনয় করেছেন মহাকাশচারীর চরিত্রে।

সাইন্সফিকশন ব্ল্যাক কমেডি ঘরানার এই ছবিতে ডিক্যাপ্রিও একজন জ্যোতির্বিজ্ঞানের অধ্যাপক এবং নভোচারী। তার ছাত্রী জেনিফার লরেন্স। তারা দুজন বুঝতে পারেন পৃথিবীর দিকে ছুটে আসছে একটি ভয়ংকর ধূমকেতু, যা পৃথিবীকে ধ্বংস করে দিতে পারে।

বিজ্ঞাপন

ট্রেলারের শুরুতে ডিক্যাপ্রিওর প্যানিক অ্যাটাক হতে দেখা যায়। লরেন্স স্ক্রিনে কিছু একটি দেখে হতভম্ব হয়ে যান। শহরে নাগরিকদের আন্দোলন করতে দেখা যায়। ডিক্যাপ্রিও ও লরেন্সকে হোয়াইট হাউজেও দেখা গেছে ট্রেলারে। হোয়াইট হাউজ মিটিং-এ লরেন্স বলেন, ‘একটি ধূমকেতু পৃথিবীর দিকে এগিয়ে আসছে।’ উত্তরে লরেন্সকে থামিয়ে দিয়ে প্রেসিডেন্ট বলেন, ‘আপনি কি জানেন, ‘পৃথিবী শেষ হয়ে যাওয়া বিষয়ক কতগুলো মিটিং করা হয়েছে গত দুই বছরে?’

ডিক্যাপ্রিও ও জেনিফার লরেন্স ছাড়াও ছবিতে আছেন, রব মরগান, মেরিল স্ট্রিপ, ক্রিস ইভান্স, ম্যাথিও পেরি, জোহান হিল, মার্ক রাইলান্স, টাইলের পেরি, রন পের্লম্যান, আরিয়ানা গ্র্যান্ডে, কেট ব্ল্যাঞ্চেট ও হিমেশ প্যাটেল।

২৪ ডিসেম্বরে নেটফ্লিক্সে মুক্তি পাবে ‘ডোন্ট লুক আপ’ ছবিটি। তার আগে ১০ ডিসেম্বর কিছু শহরে সিনেমা হলে মুক্তি দেয়া হবে এই ছবি।

বিজ্ঞাপন