চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

পূর্ণিমার অতিথি কোনাল-তপু

ছোটপর্দায় ইতিমধ্যে বেশ জনপ্রিয়তা পেয়েছে চিত্রনায়িকা পূর্ণিমার সঞ্চালনায় সেলিব্রেটি টক শো ‘এবং পূর্ণিমা’। সেখানে শোবিজের তারকারা হাজির হন, চুটিয়ে আড্ডা দেন, নিজের অনেক অজানা কথা তুলে ধরেন। রাঙিয়ে তোলেন অনুষ্ঠানটি।

এবার এই অনুষ্ঠানে হাজির হচ্ছেন জনপ্রিয় দুই সংগীত তারকা তপু ও কোনাল। তাদের সঙ্গে ঘরোয়া ঢঙে আড্ডা দিলেন নায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। রাজধানীর তেজগাঁওস্থ বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে তপু ও কোনালের পর্বটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে।

বিজ্ঞাপন

অনুষ্ঠানটি নিয়ে পূর্ণিমা বলেন, ‘এরই মধ্যে দর্শকের মাঝে সাড়া জাগিয়েছে শোটি। প্রিয় মানুষদের সঙ্গে আড্ডার মধ্য দিয়ে আমার অভিজ্ঞতার ভাণ্ডারও অনেক সমৃদ্ধ হচ্ছে। তপু ও কোনাল দুজনার সঙ্গে দারুণ কিছু সময় কেটেছে। দর্শকরা এবারের পর্ব দেখে বাড়তি আনন্দ পাবেন বলে আমি বিশ্বাস করি।

‘এবং পূর্ণিমা’ এরই মধ্যে দর্শক মহলে প্রশংসিত হয়েছে। এর আগে অতিথি হয়েছিলেন শাফিন আহমেদ, মিশা সওদাগর, অমিতাভ রেজা, আসিফ আকবর, মোনালিসা, শাকিলা শর্মা, ফাহমিদা নবী, আরিফিন শুভ, কনা, ইমরান, সজল, বাপ্পি চৌধুরী, সাইমনসহ অনেকে।

অনুষ্ঠানটি প্রযোজনা করছেন সোহেল রানা বিদ্যুৎ। গ্রন্থনা করেছেন অনিন্দ্য মামুন। জানা গেছে, আরটিভিতে তপু ও কোনালের উপস্থিতিতে এই পর্বটি প্রচার হবে শনিবার (২৮ জুলাই) রাত ১০টায়।