চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

পুলিশের প্রতিবেদনে রুবেলকে অব্যাহতি

অনলাইন ডেস্ক: বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেনের বিরুদ্ধে  অভিযোগের প্রমাণ পাওয়া যায় নি উল্লেখ করে চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপীর করা মামলা থেকে তাকে অব্যাহতি দেওয়ার আবেদন করেছে পুলিশ। এ সংক্রান্ত চূড়ান্ত প্রতিবেদন সোমবার পুলিশের পক্ষ থেকে আদালতে দাখিল করা হয়েছে।

হ্যাপীর আইনজীবী তুহিন হাওলাদার জানান, মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের ভিক্টিম সাপোর্ট সেন্টারের পরিদর্শক হালিমা খাতুন  ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে এই চূড়ান্ত প্রতিবেদন জমা দিয়েছে। আগামী ১৩ এপ্রিল এই প্রতিবেদন আদালতে উপস্থাপন করা হবে বলে তিনি জানান ।

বিয়ের প্রলোভন দেখিয়ে দৈহিক সম্পর্ক গড়ার অভিযোগ করে গত ১৩ ডিসেম্বর মিরপুর থানায় নারী নির্যাতন দমন আইনে এই মামলা করেন  বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী এবং ‘কিছু আশা কিছু ভালবাসা’ চলচ্চিত্রের নায়িকা হ্যাপী। তবে রুবেল অভিযোগটি অস্বীকার করে তাকে ব্ল্যাকমেইল করার পাল্টা অভিযোগ করেন।   

বিজ্ঞাপন

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশের ব্যবস্থাপনায় করা হ্যাপীর ডাক্তারি পরীক্ষার প্রতিবেদনে ‘জোর করার’ কোনো প্রমাণ পাওয়া যায়নি বলে উল্লেখ রয়েছে। পরে হ্যাপীর আইনজীবীদের আবেদনে রুবেলের ডিএনএ পরীক্ষারও অনুমতি দেয় আদালত।

এই মামলায় ২০১৫ বিশ্বকাপের আগে তিন দিন জেল খেটেছেন রুবেল। পরে জামিনে মুক্তি পেয়ে তিনি বিশ্বকাপ খেলায় অংশগ্রহণ করেন। রুবেলের বিশ্বকাপে খেলতে যাওয়া ঠেকাতে হাই কোর্টে গিয়েও ব্যর্থ হন হ্যাপী।

ফেব্রুয়ারির শুরুরদিকে হ্যাপি রুবেলকে ‘ক্ষমা করে’ দিয়েছেন বলে জানান। বিশ্বকাপে রুবেলের অসাধারণ পারফরম্যান্সে উচ্ছ্বসিত নায়িকা মামলা চালাতে ইচ্ছুক নন বলে গত মাসে বলেছিলেন।

বিজ্ঞাপন