চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘কেজিএফ চ্যাপ্টার টু’র শুটিং শুরু

শুধু কন্নড় চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে নয়, পুরো ভারতে আরো একটি ধামাকার প্রতীক্ষায় ‘কেজিএফ চ্যাপটার টু’র শুটিং শুরু…

গেল বছরের শেষের দিকে মুক্তি পায় কন্নড় চলচ্চিত্র ইন্ডাস্ট্রির সবচেয়ে বিগ বাজেটের ছবি ‘কেজিএফ-১’। ছবিতে দুর্দান্ত অভিনয় দিয়ে পুরো ভারত মাতিয়ে দিয়েছেন যশ। এমনকি বক্স অফিসেও গড়েছে মস্ত ইতিহাস। আর এবার সুসংবাদ জানালেন ছবির সঙ্গে সংশ্লিষ্টরা।

মুক্তির পর থেকেই ভারতসহ আন্তর্জাতিক অঙ্গনে ব্যাপক ভাবে সাড়া ফেলে দেয় ‘কেজিএফ-চ্যাপ্টার ওয়ান’। আর এ কারণেই ‘চ্যাপ্টার ২’ তৈরীতে আর দেরি করলেন না প্রযোজক ও পরিচালক।

বিজ্ঞাপন

‘কেজিএফ-চ্যাপটার টু’-এর পুরো টিম মন্দিরে পূজা দিয়ে মহরতের মধ্যদিয়ে ছবিটির শুটিং শুরু করেছে। তাদের ধারনা, এই ছবিটি শুধু ভারত নয় পুরো বিশ্বে ভারতীয় ছবি সম্পর্কে নতুন ধারণা তৈরী করবে।

গত বছরের ২১ ডিসেম্বর আড়াই হাজার স্ক্রিনে মুক্তি পেয়ে সবাইকে তাক লাগিয়ে দিয়েছিল ‘কেজিএফ-১’ ছবিটি। বক্স অফিস থেকে সিনেমাটি আয় করে নিয়েছে ২৫০ কোটি রুপিরও বেশি। যেখানে এটির নির্মাণে খরচ হয়েছে মাত্র ৮০ কোটি রুপি! সেই সাথে দর্শক ও সমালোচকদেরও প্রশংসা পায় ছবিটি।

এছাড়া ‘কেজিএফ’ এর মধ্য দিয়েই প্রথমবারের মতো কোনো কন্নড় চলচ্চিত্র বিশ্বব্যাপী বক্স অফিস সংগ্রহে ২০০ কোটির ক্লাবে প্রবেশের গৌরব অর্জন করেছে।

প্রশান্ত নীল পরিচালিত ‘কেজিএফ-চ্যাপ্টার টু’ তে যশের বিপরীতে অভিনয় করেছেন শ্রীনিধি শেঠি। সেই সাথে ছবিটিতে আরো অভিনয় করতে দেখা যাবে বলিউডের জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্ত ও রাবীনা ট্যান্ডনকে, যা সম্প্রতি নিশ্চিত করেছিলেন ‘রকিং স্টার’ খ্যাত কন্নড় চলচ্চিত্র অভিনেতা যশ নিজেই।

Bellow Post-Green View