চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

পুরুষের মানসিক চাপ ও ক্লান্তি দূর করবে ‘কুলিং অয়েল’

পুরুষর মানসিক চাপ ও ক্লান্তি দূর করতে ম্যারিকো বাংলাদেশ তাদের নতুন ব্র্যান্ড রেড কিং মেনজ কুলিং অয়েল বাজারে নিয়ে এসেছে।

এই তেল দিয়ে ম্যাসাজে আছে পাঁচটি উপকারিতা। আরামদায়ক ঘুমের পাশাপাশি এটি আপনাকে সতেজ করবে, ক্লান্তি দূর করবে, মাথা ব্যাথা কমাবে এবং মানসিক চাপ নিরসন করবে। এতে আরও রয়েছে ১৮টি প্রাকৃতিক উপাদানের মিশ্রণ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

তেলটি তৈরি করা হয়েছে সেই সকল পুরুষদের কথা মাথায় রেখে, যারা সারাদিন পরিশ্রম এবং মানসিক চাপের পর একটি রিল্যাক্সিং সমাধান খুঁজছেন। আর তাই তাদের ক্লান্তি ও মানসিক চাপ দূর করতে এবং আরামদায়ক ঘুম নিশ্চিত করতে নতুন এই ব্র্যান্ডটির এই উদ্ভাবনী প্রচেষ্টা।

উদ্বোধনকালে ম্যারিকো বাংলাদেশ লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর আশীষ গোপাল বলেন, ‘কর্মজীবী তরুণদের ব্যস্ততা কথা চিন্তা করে আমরা রেড কিং মেনজ কুলিং অয়েল নিয়ে এসেছি যা তাদের মানসিক চাপ কমাতে সাহায্য করবে। ব্যবহারকারীকে একটি পাওয়ার-কুলিং অভিজ্ঞতা দিতেই তেলটি তৈরি করা হয়েছে, যা সারাদিনের পরিশ্রমের পর তাকে চাঙ্গা হয়ে উঠতে সাহায্য করবে।’

রেড কিং মেনজ কুলিং অয়েল ইতোমধ্যেই আপনার নিকটস্থ পণ্য সামগ্রীর দোকান, কসমেটিকসের দোকান, ই-কমার্স ওয়েবসাইট এবং সুপার শপগুলোতে পাওয়া যাচ্ছে। তেলটি পাওয়া যাচ্ছে ১০০ মি.লি (যার মূল্য ১১০ টাকা) ও ২০০ মি.লি (যার মূল্য ২১০ টাকা) বোতল এবং ২.৫ মি.লি. (যার মূল্য ২ টাকা) প্যাকেটে।