চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

পুরস্কার নিতে এসে মুখোমুখি ব্র্যাড-জেনিফার!

ব্র্যাড-জেনিফারের হাতে ‘স্ক্রিন অ্যাকটরস গিল্ড অ্যাওয়ার্ড’

বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে সাবেক স্ত্রী জেনিফার অ্যানিস্টনের সঙ্গে আবার প্রেমে মজেছেন ব্র্যাড পিট। রবিবার লস অ্যাঞ্জেলসে ২৬ তম ‘স্ক্রিন অ্যাকটরস গিল্ড অ্যাওয়ার্ডে’ মুখোমুখি হয়েছিলেন তারা। দুজনের সাবলীল আচরণ তাদের প্রেমের গুঞ্জনকে উস্কে দিয়েছে। দুজনেই জিতেছেন পুরস্কার।

স্ক্রিন অ্যাকটরস গিল্ড অ্যাওয়ার্ডে ‘ওয়ানস আপন অ্যা টাইম ইন হলিউড’ ছবিতে অভিনয়ের জন্য সেরা সহ-অভিনেতার পুরস্কার জিতে নিয়েছেন ব্র্যাড পিট। আর অ্যাপল টিভির `দ্য মর্নিং শো ড্রামা’ সিরিজের জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার জিতেছেন জেনিফার অ্যানিস্টন।

বিজ্ঞাপন

ব্র্যাড পিট যখন পুরস্কার গ্রহণ করছিলেন তখন ক্যামেরা জেনিফার অ্যানিস্টনের দিকে ধরা হয়েছিল। তাকে হাস্যোজ্জ্বল দেখাচ্ছিল তখন। আবার জেনিফার অ্যানিস্টন যখন পুরস্কার গ্রহণ করতে ধন্যবাদ জানাচ্ছিলেন, তখন ব্র্যাড পিটও উচ্ছ্বসিত ছিলেন। ছবি এবং ভিডিওগুলো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

‘স্ক্রিন অ্যাকটরস গিল্ড অ্যাওয়ার্ড’-এ সেরা ছবির পুরস্কার জিতেছে ‘প্যারাসাইট’। ‘জোকার’ ছবিতে অসাধারণ অভিনয়ের জন্য সেরা অভিনেতা হয়েছেন জোয়াকুইন ফোনিক্স। ‘জুডি’ ছবির জন্য সেরা অভিনেত্রী হয়েছেন রেনে জেলওয়েগার।

রবার্ট ডি নিরোকে দেয়া হয়েছে আজীবন সম্মাননা পুরস্কার। তার হাতে পুরস্কার তুলে দিয়েছেন লিওনার্দো ডিক্যাপ্রিও। -ডেকান ক্রনিকল

বিজ্ঞাপন