চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

পুরনো সিরিজের নতুন সিজন: আলোচনায় যে পাঁচ

দর্শক ধরে রাখার জন্য ভারতের ওটিটি প্লাটফর্মগুলো প্রতিযোগিতায় নেমেছে। আর তাই এবছর নেটফ্লিক্স, আমাজন প্রাইম ভিডিও, জি ফাইভ-বালাজি, সনিলাইভ, ডিজলি প্লাস হটস্টারে আসছে একাধিক জনপ্রিয় ওয়েব সিরিজের নতুন সিজন। এক নজরে দেখে নিন কোন ওয়েব সিরিজেরগুলোর নতুন সিজন ওটিটি মাতাতে পারে চলতি বছরে:

দ্য ফ্যামিলি ম্যান সিজন টু: ২০১৯ সালে অ্যামাজন প্রাইমে মুক্তি পাওয়া ওয়েব সিরিজ ‘দ্য ফ্যামিলি ম্যান’ সাড়া ফেলেছিলো। মধ্যবিত্ত পরিবারে সমস্ত দায়িত্ব পালন করা খুব সাধারণ একজন মানুষ, অথচ তিনি ‍তুখোড় গোয়েন্দা! যার ভূমিকায় মনোজ বাজপেয়ীকে দেখা গিয়েছিল। দীর্ঘ প্রতীক্ষার পর আসছে ‘দ্য ফ্যামিলি ম্যান’-এর সিজন টু। দর্শকের কৌতূহল আরও বাড়িয়ে দিয়েছে ওয়েব সিরিজটির টিজার।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ব্রোকেন বাট বিউটিফুল সিজন থ্রি: জি ফাইভ-অল্ট বালাজিতে মুক্তির অপেক্ষায় ‘ব্রোকেন বাট বিউটিফুল সিজন থ্রি’। এই সিরিজের আগের দুটি সিজন দর্শক প্রিয়তা পেয়েছিল। প্রথম দুই পর্বের মূল চরিত্রে ছিলেন সিদ্ধার্থ শুকলা এবং সোনিয়া রাথি।

বিজ্ঞাপন

আর্য সিজন টু: সুস্মিতা সেনের ওটিটি শো ‘আর্য’র দ্বিতীয় পর্ব আসছে ডিজনি প্লাস হটস্টারে। রাজস্থানের হাই প্রোফাইল ড্রাগ সিন্ডিকেট, দুই মাদক মাফিয়া গোষ্ঠীর মধ্যে বিরোধ, খুনোখুনি, রক্তারক্তি, নিজের পরিবারের প্রতি বিশ্বাস হারানো এবং বিশ্বাসঘাতকতা, সব রোমাঞ্চকর উপকরণই আছে ‘আর্য’তে।

দিল্লী ক্রাইম সিজন টু: ২০১২ সালে নির্ভয়া গণধর্ষণ ও খুনের ঘটনা নিয়ে তৈরি নেটফ্লিক্সের ওয়েব সিরিজ ‘দিল্লী ক্রাইম’। নেটফ্লিক্সের এই সিরিজের প্রথম পর্ব দর্শকপ্রিয়তা পেয়েছিল। মূল চরিত্রে অভিনয় করেছেন শেফালি শাহ, রাজেশ তাইলাং, রাশিকা দুগাল এবং আদিল হুসেইন।

গুল্লাক সিজন টু: সনিলাইভ এর জনপ্রিয় সিরিজ ‘গুল্লাক’ এর দ্বিতীয় পর্ব প্রচার শুরু হয়েছে ১৫ জানুয়ারি। মূল চরিত্রে আছেন গীতাঞ্জলী কুলকার্নি, জামিল খান, হর্ষ মায়ার এবং ভৈরব রাজ গুপ্ত।