চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

পিএসজির সঙ্গে এমবাপের চুক্তি নবায়নের খবর মিথ্যা

কাইলিয়ান এমবাপে নাকি রিয়াল মাদ্রিদে যোগ না দিয়ে চুক্তি নবায়ন করে পিএসজিতে থাকতে রাজি হয়েছেন। বেশ কয়েকদিন ধরেই ফ্রান্সে এমন গুজব ছড়িয়ে পড়েছে। তবে এমবাপের মা ফাইজা লামারি বলেছেন, চুক্তি নবায়নের খবর সম্পূর্ণ অসত্য।

ফরাসি পত্রিকা লা প্যারিসিয়েন দাবি করেছিল, পিএসজি এবং এমবাপের বাবা-মায়ের মধ্যে সাম্প্রতিক সময়ে আলোচনা হয়েছে এবং তার চুক্তি নবায়ন করে পিএসজিতে থাকার বিষয়টি কাছাকাছি রয়েছে।

Reneta June

তবে এমবাপের মা আরেকটি ফরাসি গণমাধ্যমকে বলেন, ‘কাইলিয়ান (এমবাপে) চুক্তি নবায়ন করছে এটা সম্পূর্ণ মিথ্যা।’

বিজ্ঞাপন

একইসঙ্গে লা প্যারিসিয়েনের রিপোর্টের সত্যতা ফ্রেঞ্চ ফরোয়ার্ডের মা অস্বীকার করে রিয়াল মাদ্রিদ তার ছেলের প্রথম বিকল্প বলেও ইঙ্গিত দেন।

এদিকে, ২৩ বর্ষী ফুটবলারকে দলে টানার বিষয়টি নিয়ে রিয়াল মাদ্রিদে একেবারেই শান্ত থাকছে। স্প্যানিশ জায়ান্টরা আলোচনার মাধ্যমে বিষয়টি যেভাবে পরিচালনা করেছে, সেটি সফলতার মুখ দেখবে বলেই তারা আত্মবিশ্বাসী।

শৈশব থেকেই কাইলিয়ান এমবাপের স্বপ্ন, রিয়াল মাদ্রিদের হয়ে খেলবেন। যদিও এমবাপেকে রেখে দেয়ার জন্য পিএসজিতে তার উপর চাপ বাড়তে থাকে। এরপর খবর বের হয়, রিয়ালের কু-নজর থেকে ফরাসি তরুণকে দূরে রাখতে রেকর্ড পারিশ্রমিক প্রস্তাব করেছে পিএসজি।

পিএসজির দেয়া নতুন অফারে বিশ্বের সবচেয়ে দামী ফুটবলার হওয়ার সুযোগ ২৩ বর্ষী তারকার। সবশেষ দেওয়া প্রস্তাবে ট্যাক্স ছাড়াও বার্ষিক বার্ষিক ৫০ মিলিয়ন ইউরো বেতন পেতে পারেন এমবাপে। যা পিছনে ফেলবে মেসি, রোনালদো, নেইমারদের পাওয়া পারিশ্রমিককেও!

গত মাসে নিজের ভাবনার কথা জানিয়ে ফ্রান্সের বিশ্বকাপ জয়ী ফুটবলার বলেছিলেন, ‘এখনও অনেক বিষয় নিয়ে ভাবতে হবে। নতুন অনেক বিষয়ও যুক্ত হচ্ছে এই তালিকায়। আগেই জানিয়েছি, এটা কোনো সহজ সিদ্ধান্ত নয়। কাছের মানুষদের পরামর্শ নিয়ে সেরা সিদ্ধান্তটি নেয়ারই চেষ্টা করছি।’

‘উপযুক্ত সিদ্ধান্তটি নিতে আমার একটু সময় লাগবে। সিদ্ধান্ত নিয়ে ফেললে অবশ্যই জানিয়ে দিতাম। যদি প্রশ্ন করেন পিএসজিতে থাকার সম্ভাবনা আছে কিনা, বলব অবশ্যই আছে।’

গত সপ্তাহে পিএসজি কোচ মাউরিসিও পচেত্তিনো সংবাদ সম্মেলনে জানিয়েছিলেন, পিএসজিতেই থাকছেন এমবাপে এটা শতভাগ নিশ্চিত।