চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

পায়েল ঘোষের বিরুদ্ধে আইনী নোটিশ পাঠালেন রিচা

Nagod
Bkash July

‘গ্যাংস অব ওয়াসিপুর’ খ্যাত নির্মাতা অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনে রীতিমত হইচই ফেলে দিয়েছেন অভিনেত্রী পায়েল ঘোষ। আর এরইমধ্যে এই অভিনেত্রীর বিরুদ্ধে আইনী নোটিশ পাঠিয়ে হইচইয়ের মাত্রা বাড়িয়ে দিলেন আরেক অভিনেত্রী রিচা চাড্ডা।

সোশ্যাল মিডিয়ায় যে ভিডিও পোস্ট করে অনুরাগের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ আনেন পায়েল- সেখানে নাম উল্লেখ করা হয় রিচা চড্ডারও। এই মামলায় অহেতুক তার নাম জড়ানোয় পায়েল ঘোষকে সোমবার আইনি নোটিশ পাঠান রিচা । তার নামের অপব্যবহার হচ্ছে এমন দাবি করে এদিন পায়েলকে আইনি নোটিশের সফট কপি পাঠিয়ে দিয়েছেন তিনি।

তবে পায়েলের ঠিকানায় কাগজের কপি পাঠাতে গেলে অভিনেত্রীর প্রতিনিধি তা গ্রহণ করতে অস্বীকার করেন।

ভিডিওতে কীভাবে রিচার নাম নিয়েছিলেন পায়েল ঘোষ? ভাইরাল হওয়া ভিডিওতে পায়েল দাবি করেছিলেন রিচা, মাহি গিল, হুমা কুরেশিদের নাকি অনুরাগের সব চাহিদা পূরণ করেন, একটা ফোন কলেই নাকি ওরা হাজির হয়ে যান। এ কথা তাকে বলেছিল অনুরাগ কাশ্যপ। কিন্তু রিচা এবং পরিচালক দুজনেই এই অভিযোগ অস্বীকার করেন।

অকারণে এবং অপ্রয়োজনীয়ভাবে তার মক্কেলের নাম জড়িয়ে সন্মান হানি করার চেষ্টা করার অপরাধে পায়েলের বিরুদ্ধে নোটিশ জারি করেন রিয়ার আইনজীবি।

ইতিমধ্যে বলিউড হাঙ্গামাকে দেওয়া এক সাক্ষাৎকারে পায়েল জানিয়েছেন, তিনি রিচার নাম ব্যবহার করেছেন কারণ অনুরাগ তাকে এই কথাই বলেছিলেন। ব্যক্তিগতভাবে এদের কাউকেই চেনেন না বলে দাবি করেন পায়েল। জানান এতে তার কোনও দোষ নেই কারণ তিনি পরিচালকের বক্তব্যকে তুলে ধরেছেন মাত্র।

BSH
Bellow Post-Green View
Bkash Cash Back