চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নতুন সিরিয়ালে ইমতু রাতিশ

‘পালকি’ সিরিয়ালের জামাই সোহেল চরিত্রে অভিনয় করে আলোচনায় এসেছিলেন ইমতু রাতিশ। উপস্থাপনার বাইরে অভিনেতা হিসেবে এ চরিত্রের নামে তিনি সবখানে পরিচিতি পেয়েছিলেন। ২০১৫ সালে ওই সিরিয়ালটি শুরু হয়ে ২০১৮ সালের এপ্রিলে শেষ হয়। ৭৩৭ পর্বে প্রচারিত ‘পালকি’র পর নতুন সিরিয়ালে অভিনয় করছেন ইমতু। 

নতুন এ মেগা সিরিয়ালটির নাম ‘ইষ্টি কুটুম’। ইমতু চ্যানেল আই অনলাইনকে বলেন, ২ বছর পর আবার সিরিয়ালে কাজ করছি।

বিজ্ঞাপন

‘পালকি’ দিয়ে অনেক পরিচিতি পেয়েছি। দেশের বিভিন্ন স্থানে কাজের সুবাদে গেলে সবাই আমাকে পালকির ‘জামাই সোহেল’ নামেই ডাকতো। ওই কাজটি দিয়ে প্রচুর ফিডব্যাক পেয়েছি। এতদিন উপভোগ করেছি। নতুন করে আবার সিরিয়ালে কাজ করেছি।

‘ইষ্টি কুটুম’ তিনটি পরিবারের গল্পে নির্মিত হয়েছে বলে জানান ইমতু। বলেন, গ্রামীণ গল্প ও পারিবারিক সেন্টিমেন্ট থাকছে ‘ইষ্টি কুটুম’-এ। এছাড়া ভরপুর কমেডি তো থাকছেই। পালকি এক ফরম্যাটের সিরিয়াল এটা আরেক ফরম্যাটে হচ্ছে। বর্তমানে এর শুটিং চলছে। আগামী জানুয়ারি থেকে সপ্তাহে তিনদিন একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে।

‘ইষ্টি কুটুম’ রচনা করেছেন জাকির হোসেন উজ্জল, পরিচালনা করছেন আল হারুন। অনান্য চরিত্রে অভিনয় করেছেন ডা. এজাজ, আনিসুর রহমান মিলন, প্রাণ রায়, অ্যানি খান, নাজিরা মৌ, তাসনোভা তিশা, মৌরি সেলিম প্রমুখ।

এ সিরিয়ালের বাইরে নিয়মিত খণ্ড নাটকে কাজ করছেন ইমতু রাতিশ। এছাড়া একটি বেসরকারি টিভিতে তিনটি অনুষ্ঠানের উপস্থাপনা করছেন। জানালেন, অনুষ্ঠান তিনটি হচ্ছে কমেডি শো মামা ভাগ্নের বৈঠক, সিনে হিটস এবং মজার টিফিন চাই।

ইমতু বলেন, আমার তিনটি শো নিয়মিত প্রচার হচ্ছে। ভালো সাড়া পাচ্ছি। এরমধ্যে দুটিই শো-ই টিআরপি শীর্ষে রয়েছে।