চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

পারিবারিক কলহের জেরে দুই শিশুকে নিয়ে আত্মঘাতী মা

পৃথিবীতে শান্তিতে বেঁচে থাকার অন্যতম আশ্রয়স্থল পরিবার। সেই পারিবারিক অশান্তির জেরে দুই শিশু কন্যাকে নিয়ে লক্ষ্মী ঘোষ (২৩) নামের এক গৃহবধূ গায়ে আগুন দিয়ে আত্মঘাতী হয়েছেন।

আনন্দবাজার জানিয়েছে, রোববার ভারতের মুর্শিদাবাদের কান্দিতে এমন ঘটনা ঘটেছে। পুলিশ দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, কান্দি থানার গাঁতলা গ্রামের বাসিন্দা লক্ষ্মী ঘোষ (২৩) তার  দুই মেয়ে চাঁদনি (৫) এবং ইতু (২)-কে নিয়ে গায়ে আগুন ধরিয়ে দেন।

বিজ্ঞাপন

পারিবারিক সূত্রেমতে, ছয় বছর আগে নবগ্রাম থানার ঘোষপাড়া গ্রামের দিলবর ঘোষের সঙ্গে বিয়ে হয় লক্ষ্মীর। প্রায় দু’বছর ধরে লক্ষ্মীর সঙ্গে দিলবরের নানান কলহের জেরে অশান্তি চলছিল। এই সময়ে শ্বশুরবাড়ি ছেড়ে লক্ষ্মী বাপের বাড়িতেই থাকতে শুরু করেছিলেন।

লক্ষ্মীর আত্মীয় অনিতা ঘোষ বলছেন, ‘আমি আগুন দেখতে পেয়ে ওকে বার বার ডেকেছিলাম। কিন্তু কেউ সাড়া দেয়নি। ওরা দু’বছর ধরে এখানে ছিল। শ্বশুরবাড়িতে ঝামেলা হয়েছিল। কিন্তু এখানে কিছু হয়নি। আমরা ওর স্বামীকে বার বার বলেছিলাম ওদের এখান থেকে নিয়ে যেতে।

স্থানীয় এক বাসিন্দা জানান, ‘আমরা ঘরে আগুন দেখতে পেয়ে ছুটে আসি। যখন বুঝতে পারি ঘরের দরজা ভিতর থেকে বন্ধ।পরে আমরা জানালা দিয়ে আগুন নেভানোর চেষ্টা করি। ঘরে মা আর দুই মেয়ে ছিল। ঘরে ঢুকে দেখি তিন জনই মারা গেছে। সব কিছু জ্বলে পুড়ে গেছে’।

বিজ্ঞাপন